Tuesday , 25 June 2024
Ahasanul-Islam-Titu-

পণ্যের দাম ঠিক রাখতে বিকল্প ব্যবস্থা নেয়া হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী

মধ্যপ্রাচ্যে ইরান ও ইসরায়েলের মধ্যকার চলমান উত্তেজনায় দেশের মধ্যে পণ্যের দামে প্রভাব পড়বে না বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

তিনি বলেছেন,“দেশের মধ্যে যাতে আমদানিনির্ভর পণ্যের দাম না বাড়ে,সেজন্য বিকল্প দেশ থেকে পণ্য আমদানি ও সরবরাহ ব্যবস্থা ঠিক রাখার চেষ্টা চলছে।”

মঙ্গলবার ১৬ এপ্রিল ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মিট দ্য প্রেসে তিনি এ তথ্য জানান। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুক্কুর আলী শুভ এতে সভাপতিত্ব করেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মহি উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ। এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ নির্বাহী কমিটির সদস্যসহ গণমাধ্যমকর্মীরা।

আহসানুল ইসলাম টিটু বলেন,“ইরানের ইসরাইলে হামলা হঠাৎ করে,এটা আমাদের জানা ছিল না। মধ্যপ্রাচ্য গুরুত্বপূর্ণ,সেখান থেকে জ্বালানি তেলসহ অন্যান্য পণ্য আসে।

ইসরায়েল আবার ইরানে পাল্টা হামলা চালাবে কি-না জানি না। তবুও সব বিষয় মাথায় রাখা হচ্ছে। এসবের কারণে যাতে পণ্যের দাম না বাড়ে, সেজন্য আমরা বিকল্পভাবে পণ্য আনার চেষ্টা করছি।”

তিনি বলেন,“টিসিবির পণ্যকে দোকানের মধ্যে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে। এছাড়া টিসিবি কার্ড পাওয়া ব্যক্তিদের তালিকা হালনাগাদ করা হবে।”

১৬ এপ্রিল ২০২৪
এজি

এছাড়াও দেখুন

tk

প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান

যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান বাংলাদেশের অর্থনীতিকে আরো শক্তিশালী করতে বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *