Wednesday , 19 June 2024
upojala-880x528

চাঁদপুর সদর,হাজীগঞ্জ ও শাহরাস্তির উপজেলার ২৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

চাঁদপুর সদর, হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন আগামি ২১ মে অনুষ্ঠিত হবে। ২৩ এপ্রিল এ তিন উপজেলায় মনোনয়নপত্র যাচাই বাছাইতে ৪জনের মনোনয়নপত্র বাতিল এবং ২৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এর আগে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন ৩০জন।

মঙ্গলবার ২৩ এপ্রিল সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার বশির আহমেদ।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে জানানো হয়, কাগজপত্র ত্রুটি ও সঠিক তথ্য না থাকায় সদর উপজেলার চেয়ারম্যান পদে রাকিব মাঝি,ভাইস চেয়ারম্যান পদে হারুনুর রশিদ হাওলাদার,হাজীগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া আক্তার ও শাহরাস্তি উপজেলার ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী নুর আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়।

বৈধ প্রার্থীরা হলেন-চাঁদপুর সদরে চেয়ারম্যান পদে মিজানুর রহমান কালু, মো. আইয়ুব আলী বেপারী ,মো.হুমায়ুন কবির সুমন, মোহাম্মদ নুরুল ইসলাম নাজিম দেওয়ান। ভাইস চেয়ারম্যান পদে আবুল বারাকাত মো.রেজওয়ান ও মো.নুরুল হায়দার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেবেকা সুলতানা ও শ্রিপা দাস।

হাজীগঞ্জ উপজেলার বৈধ প্রার্থীরা হলেন-চেয়ারম্যান পদে মো.আবু সুফিয়ান মজুমদার, মো. জসিম ও মোহাম্মদ হেলাল উদ্দিন। ভাইস চেয়ারম্যান পদে গোলাম ফারুক মুরাদ ও সুমন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মির্জা শিউলি পারভীন ও রুবি বেগম।

শাহরাস্তি উপজেলার বৈধ প্রার্থীরা হলেন-চেয়ারম্যান পদে মো. ওমর ফারুক, মো.কামরুজ্জামান মিন্টু ও মোহাম্মদ মকবুল হোসেন পাটোয়ারী। ভাইস চেয়ারম্যান পদে তোফায়েল আহমেদ ইরান, মো.ইব্রাহীম খলিল, মো.ইমদাদুল হক, মো.ওমর ফারুক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নাহার, নাজমুন নাহার,হনুফা আক্তার ও হাছিনা আক্তার।

নিজস্ব প্রতিবেদক
২৪ এপ্রিল ২০২৪
এজি

এছাড়াও দেখুন

চাঁদপুর সদর ও শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

৬ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নির্বাচিত চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড.হুমায়ুন কবির সুমন, ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *