Tuesday , 25 June 2024
ambia

১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের পুরস্কার প্রদান

পবিত্র মাহে রমজান উপলক্ষে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৪’-এর পুরস্কার প্রদান করা হবে ১৮ মে শনিবার।

প্রতি বছরের ন্যায় এবারও ফাউন্ডেশন ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে। তবে এবার ব্যাপ্তি ছোট করে রমজান মাসে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ফরিদগঞ্জ পৌর এলাকার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুশ’প্রতিযোগী অংশগ্রহণ করে।

কোরআন তেলাওয়াত, হামদণ্ডনাত এবং আবৃত্তি বিষয়ের উপর ১১টি বিভাগে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে সকাল ১০টায় শুরু হয়ে প্রতিযোগিতাটি শেষ হয় বিকেল সাড়ে ৩টায়। এ প্রতিযোগিতায় প্লে থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

২৩ মার্চ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত প্রতিযোগীরা উৎসবমুখর পরিবেশে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

১৮ মে শনিবার বেলা ১১টায় আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো.মোতাহার হোসেন পাটওয়ারী। প্রায় দুশ’প্রতিযোগী থেকে ৪৫ জনকে বিভিন্ন বিভাগে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রতিযোগিতায় যেসব প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে সেসব প্রতিষ্ঠান প্রধানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কর্তৃপক্ষ।

১৮ মে বেলা ১১টায় একজন শিক্ষক প্রতিনিধিসহ বিজয়ীদের আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিয়েছেন ফাউন্ডেশনের প্রোগ্রাম অর্গানাইজার নুরুল ইসলাম ফরহাদ।

১৭ মে ২০২৪
এজি

এছাড়াও দেখুন

BNp

‘দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই’

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *