Tuesday , 25 June 2024
রেবেকা

সেবা করার দৃঢ় প্রত্যয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি : রেবেকা সুলতানা

সেবা করার দৃঢ় প্রত্যয় নিয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি-এমনই বললেন রেবেকা সুলতানা মুন্না।

তিনি চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রণাঙ্গনের সাহসী বি.এল.এফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম রাজ্জাকুল হায়দার খান সিমু এর সুযোগ্য কন্যা। এ ছাড়াও তিনি হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের এমপি ও মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলামের আপন কাজিন।

চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০০৪ সালে প্রাণি বিজ্ঞান বিষয়ে বি.এস.সি অনার্স সম্পন্ন করেন। পড়াশুনার পাশাপাশি তিনি ছাত্র রাজনীতি সাথে জড়িয়ে পড়েন। তিনি ছিলেন কলেজ ছাত্রলীগের কমন রুম বিষয়ক সম্পাদক।

এছাড়াও রাজনীতির সকল কর্মকাণ্ডে দৃঢ়তার কাজ করে গেছেন সে ১৯৯৬ থেকে বর্তমান সময়ে। চাঁদপুরের জাতীয় নির্বাচনগুলোতেও সক্রিয়তার সাথে দায়িত্ব পালন করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রাথী রেবেকা সুলতানা মুন্নার বাবা বীর মুক্তিযোদ্ধা রাজ্জাকুল হায়দার খান সিমু বালিয়া ইউনিয়ন পরিষদের দু’বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন।

বাবার পথ ধরেই রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে জনগণের সেবা করার দৃঢ় প্রত্যয় নিয়ে আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন।

রেবেকা সুলতানা মুন্না চাঁদপুর সদর উপজেলার সকলের দোয়া,আশীর্বাদ ও সহযোগিতা কামনা করছেন। তিনি ১৪ এপ্রিল নিজ এলাকা থেকে তাঁর নির্বাচনি কর্মকান্ড শুরু করেন।

আবদুল গনি
১৫ এপ্রিল ২০২৪
এজি

এছাড়াও দেখুন

cargo---

চাঁদপুর নৌ-থানার অভিযানে ২২ সুকানি ও শ্রমিক আটক

চাঁদপুর মেঘনা নদাতে বালুবাহী জাহাজ বাল্কহেডে অভিযানে ২২ জন সুকানি ও শ্রমিককে আটক করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *