Wednesday , 19 June 2024
mojib

চাঁদপুরে জি এম বাংলা লিমিটেডের খাদিজা ফাউন্ডেশনের ঈদ উপহার পেলো ৪ হাজার পরিবার

চাঁদপুর জেলার বিভিন্ন উপজেলায় আর্ত মানবতার সেবায় খাদিজা ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ৪ হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার ৭ এপ্রিল সকাল থেকে সন্ধাপর্যন্ত চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামে খাদিজা মহলে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় চাঁদপুর জেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে তিনি নিজে এ ঈদ উপহার হিসেবে শাড়ি কাপড়,লুঙ্গী, থ্রি-পিস, পাঞ্জাবী ও নগদ অর্থ সহ ৪-হাজার পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেয়া হয়।

জেলা সদর চাঁদপুর ,হাজীগঞ্জ, ফরিদগঞ্জ,মতলব ও হাইমচর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা সকল শ্রেণির মানুষ ঈদ উপহার নেয়ার জন্য আসেন।

ঈদ উপহার কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন খাদিজা ফাউন্ডেশনের চেয়ারম্যান খাদিজা বেগম, জিএম বাংলা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মাই টিভির ক্রাইম রিপোর্টার মজিবুর রহমান ।

এ সময় উপস্থিত ছিলেন জিএম বাংলা লিমিটেডের ডেপুটি ম্যানিজিং ড্রিরেক্টর শাকিলা জাহান সেতু ও খাদিজা ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক বিল্লালসহ কোম্পানীর সকল পরিচালকগণ।

এ সময় জিএম বাংলা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাই টিভির ক্রাইম রিপোর্টার মজিবুর রহমান বলেন, ‘ আমাদের প্রত্যেকের উচিত যার যার সামর্থ অনুযায়ী দেশের উন্নয়নে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। বিশেষ করে নিজের আত্মীয়স্বজন এবং পাড়া-প্রতিবেশীদের খোঁজ-খবর রাখা। বিত্তবান মানুষদের একটু মানবতার পরশ এ সব অসচ্ছল মানুষদের মুখে হাসি ফোটাতে পারে।

তিনি আরো বলেন,‘দেশের সকল বিত্তবানরা যদি সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ায় । তবে আমাদের দেশটা আরো সুখী সমৃদ্ধ এবং উন্নত হয়ে উঠবে। তাই আসুন আমরা সবাই সরকারের চলমান উন্নয়ন ধারাবাহিকতা একাত্মতা পোষণ করে, জি এম বাংলা লিমিটেড ও খাদিজা ফাউন্ডেশন দেশের কল্যাণে কাজ করে।’

এ ছাড়াও তাঁর ব্যাক্তি শুভাকাংখী ও সমসাময়িকদের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের আলাদা গিফট প্রদান করেন।

করেসপন্ডেন্ট
এপ্রিল ৭ , ২০২৪

এছাড়াও দেখুন

চাঁদপুর সদর ও শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

৬ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নির্বাচিত চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড.হুমায়ুন কবির সুমন, ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *