Tuesday , 25 June 2024
dr shamsul --

চিরনিদ্রায় শায়িত সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার ৪ ফেব্রুয়ারি সকালে বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে মরহুমের দ্বিতীয় এবং হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

পরে মরহুম ড.শামসুল হক ভূঁইয়ার মরদেহ পরবর্তী জানাজা ও দাফনের জন্য ফরিদগঞ্জের কাউনিয়া এলাকায় নিয়ে যান স্বজনেরা। এসব নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গত শুক্রবার সকালে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। মরহুম ড.শামসুল হক ভূঁইয়া স্ত্রী ডা.আনোয়ারা হক, দু’ছেলে ও দু’মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং রাজনৈতিক সহযোদ্ধা ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযার পূর্বে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ দল মত নির্বিশেষে স্থানীয় নেতাকর্মীরা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

এর আগে শুক্রবার ২ ফেব্রুয়ারি বাদ আছর ঢাকার ইস্কাটন গার্ডেন জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

৫ জানুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

ec

ফরিদগঞ্জ -কচুয়া উপজেলা নির্বাচন ৫ জুন

ঘূর্ণিঝড় রিমালের কারণে স্থগিত হওয়া চাঁদপুরের দুটিসহ ২২টি উপজেলা পরিষদে ভোটের নতুন তারিখ ঘোষণা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *