Tuesday , 25 June 2024
bnp --

চাঁদপুর জেলা বিএনপি নেতৃবৃন্দের সাথে প্রেসক্লাবের কার্যকরি কমিটির মতবিনিময়

চাঁদপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভা করেছে জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার আলুমুড়া এলাকার ফারিসা হোটেল এন্ড রিসোর্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক ও সাধারণ সম্পাদক অ্যাড.সলিমুল্লাহ সেলিমসহ বিএনপি নেতৃবৃন্দ চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্তর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটা.মাহবুবুর রহমান সুমনের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি বলেন, চাঁদপুরের রাজনৈতিক সম্প্রীতি ও সৌহার্দ্যের অতীত ঐতিহ্য রয়েছে। আমরা দেখেছি আমাদের পূর্ববর্তী রাজনৈতিক নেতা মরহুম আব্দুল করিম পাটোয়ারী ও শেখ মতিসহ অন্যরা চাঁদপুরের রাজনৈতিক অঙ্গনে সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে রাজনীতি করে গেছেন।

আমাদের আদর্শের জায়গা থেকে আমরা রাজনৈতিক দলগুলোর মধ্যে মতানৈক্য আছে, কিন্তু এক জায়গায় আমরা একমত। এই দেশ ও জনগণ আমার, আমাদের। আমরা যদি দেশ ও মানুষের কল্যাণ মনে রাখতে পারি, তাহলে রাজনৈতিক সম্প্রীতি, সৌহার্দ্য ও রাজনৈতিক পরিবেশ ফিরিয়ে আনা অবশ্যই বাস্তবায়ন হবে।

শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, আমাদের প্রেসক্লাবের সাথে বিএনপি বা আমার দূরত্ব নেই। কোন কোন ক্ষেত্রে সঠিক প্রটোকল না থাকায় রাজনৈতিক কারণে আমাদের যাওয়া-আসা কম হতে পারে। কিন্তু সামনের দিনগুলোতে আমরা সবাই একসাথে কাজ করতে পারি সেইভাবে আমরা চলব। আজ যে মতবিনিময় হয়েছে, যা আগে কখনো হয়নি। আমার সাথে সবার সুসম্পর্ক রয়েছে।

তিনি চাঁদপুরবাসীকে বাঁচাতে মাদক ও ট্র্যাফিক জ্যামের বিষয়ে খেয়াল রাখার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।
চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত বলেন, আমরা আমাদের বার্ষিক কর্মপরিকল্পনার অংশ হিসেবে প্রশাসন, রাজনৈতিক দল নেতৃবৃন্দ ও নানাজনের সাথে মতবিনিময় সভা করেছি।

আমরা দৃঢ়তার সাথে বলতে পারি রাজনীতি এবং সাংবাদিকতার অভীষ্ট লক্ষ্য কিন্তু একই। রাজনৈতিক সংগঠনগুলো দেশের জন্য গণতন্ত্রের জন্য উন্নয়নের জন্য করে। আমরা সাংবাদিকরাও জনগণ ও মানুষের সেবা করি। সুতরাং আমাদের সাথে কারোরই দূরত্ব থাকার কথা নয়।

সভায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক জালাল চৌধুরী,শরীফ চৌধুরী, এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা,লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, মির্জা জাকির, আল ইমরান শোভন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী,যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক অ্যাড.চৌধুরী ইয়াসিন ইকরাম, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, সাহিত্য প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এমআর ইসলাম বাবু,আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন, নির্বাহী সদস্য মুনির চৌধুরী,আলম পলাশ ও ফারুক আহম্মদ।

বিএনপির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি দেওয়ান সফিকুজ্জামান,যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিমুচ্ছালাম,পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান,জেলা বিএনপির কোষাধ্যক্ষ আব্দুল কাদের বেপারী,প্রচার সম্পাদক শরীফ উদ্দিন পলাশ প্রমুখ।

৯ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

cargo---

চাঁদপুর নৌ-থানার অভিযানে ২২ সুকানি ও শ্রমিক আটক

চাঁদপুর মেঘনা নদাতে বালুবাহী জাহাজ বাল্কহেডে অভিযানে ২২ জন সুকানি ও শ্রমিককে আটক করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *