Tuesday , 25 June 2024
Dc sir

চাঁদপুরে জেলা প্রশাসন ও বিভিন্ন বিভাগের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন চাঁদপুরের সরকারি বিভিন্ন দপ্তর,রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারণ।

বুধবার অমর একুশের প্রথম প্রহরে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক কামরুল হাসান,জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সমাজকল্যাণ মন্ত্রী ডা.দীপু মনির পক্ষে স্থানীয় নেতাবৃন্দ । জেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী।

এরপর চাঁদপুর পৌরসভার পক্ষে মেয়র মো: জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি নাছির উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালসহ জেলার নেতারা ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও সরকারি দপ্তরের মধ্যে চাঁদপুর নৌ পুলিশ অঞ্চল,পিবিআই চাঁদপুর, জেলা কারাগার, সিভিল সার্জন কার্যালয়, চাঁদপুর শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর, চাঁদপুর জেলা শিক্ষা অফিস, চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিস, চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস,জেলা স্বাস্থ্য প্রকৌশলীর দপ্তর,চাঁদপুর জেলা মৎস্য অধিদপ্তর, চাঁদপুর সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স,জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, নজরুল গবেষণা পরিষদ, চাঁদপুরসহ সরকারি বিভিন্ন দপ্তর পুষ্পস্তবক অর্পণ করেন।

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ে দিনব্যাপি সরকারি ও বেসরকারিভাবে বিভিন্ন কর্মসূচি রয়েছে। সূর্যোদয়ের পর থেকে শিক্ষা প্রতিষ্ঠানগুলো পুষ্পস্তবক অর্পণসহ দিনব্যাপি পৃথক কর্মসূচি পালন করে।

করেসপন্ডেন্ট
২১ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

cargo---

চাঁদপুর নৌ-থানার অভিযানে ২২ সুকানি ও শ্রমিক আটক

চাঁদপুর মেঘনা নদাতে বালুবাহী জাহাজ বাল্কহেডে অভিযানে ২২ জন সুকানি ও শ্রমিককে আটক করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *