Tuesday , 25 June 2024
exam --
প্রতীকী ছবি

চাঁদপুরে এসএসসি ও সমমান পরীক্ষার প্রথম দিন অনুপস্থিত ৩শ ৩৫জন

চাঁদপুরে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রথম দিনের পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩৩হাজার ৮শত ৩৮জন এবং অনুপস্থিত ছিলেন ৩শত ৩৫জন পরীক্ষার্থী ।

এদিন মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র-৪/৩৩৫ এ পরীক্ষা চলাকালীন ১জন কক্ষ পরিদর্শক বহিষ্কৃত হয়েছেন। বহিস্কৃত শিক্ষক কালিকাপুর আদর্শ দাখিল মাদরাসার সহকারী শিক্ষক বিল্লাল হোসেন।

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার এসব তথ্য জানিয়েছেন চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের শিক্ষা শাখার সহকারী কমিশনার মো. জাকারিয়া হোসেন।

বৃহস্পতিবার প্রথম দিনে কুমিল্লা বোর্ডের অধীন চাঁদপুরে এসএসসির বাংলা প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ২৫হাজার ১শ ৯৭জন এবং অংশগ্রহণ করেন ২৫ হাজার ১ জন ও অনুপস্থিত ছিল ১শ ৯৬জন।

মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে চাঁদপুরে দাখিলের কুরআন মাজিদ ও তাজভিদ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে চাঁদপুরে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১হাজার ৬শ ৬৫ জন এবং অংশগ্রহণ করেন ১ হাজার ৬শ ৫৩জন ও অনুপস্থিত ছিল ১২জন।

এসএসসি ও সমমান পরীক্ষা সকাল দশটায় শুরু হয়ে দুপুর একটা পর্যন্ত চলে।

উল্লেখ্য, চাঁদপুরে এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল ৪৬ টি, দাখিলের পরীক্ষার কেন্দ্র ছিল ১৯টি এবং এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার কেন্দ্র ছিল ১২ টি। জেলায় কেন্দ্র ছিল ৭৭টি।

১৬ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

BNp

‘দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই’

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *