Monday , 17 June 2024
dc
সংগৃহীত

চাঁদপুরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী সেলের সভা

চাঁদপুর জেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষাকারী সেল এর সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩ জানুয়ারি বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এ আইন-শৃঙ্খলা রক্ষাকারী সেলের সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসান।

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী সেলের সদস্য সচিব এএসএম মোসার সঞ্চালনায়  অনুষ্ঠিত সভায় উপস্থিত  ছিলেন, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম সেনাবাহিনীর লে.কর্নেল মো.তাকবীর আবদুল্লাহ, লে.কর্নেল সাদাত মোহাম্মদ হাসান,নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন সিকদার,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোস্তাফিজুর রহমান,জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন, বিজিবি, র‌্যাব এর প্রতিনিধি, ডিডি এনএসআই,কোস্ট গার্ড,আনসার এর প্রতিনিধি,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসি।

সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিতকরণে আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাসমূহের কর্মকান্ডের সমন্বয় সাধন ও সুসংহতকরণের উপর গুরুত্বারোপ করা হয়।

জানুয়ারি ৪,২০২৪
এজি

এছাড়াও দেখুন

Barshik-

চাঁদপুরে বার্ষিক গবেষণা অগ্রগতি পর্যালোচনা শীর্ষক আঞ্চলিক কর্মশালা

বার্ষিক ২০২৩-২৪ গবেষণা অগ্রগতি পর্যালোচনা ও প্রকল্প প্রস্তাবনা ২০২৪-২৫ প্রণয়ন শীর্ষক আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *