Tuesday , 25 June 2024
Results-Picture --

চাঁদপুরের ৫টি আসনেই আওয়ামী লীগ প্রার্থীর বিজয়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

৭ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিকাল ৪টা থেকে ভোট গণনা শেষে রাত সোয়া ১০টায় বেসরকারিভাবে আসনগুলোর পূর্ণাঙ্গ ফলাফল প্রকাশ হয়।

প্রাপ্ত ফলাফলে-চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড.সেলিম মাহমুদ পেয়েছেন ১ লাখ ৫১ হাজার ৩ শ ৮৩ ভোট। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ সেলিম প্রধান চেয়ার প্রতীক ৫,৭৩৪ ভোট এবং জাসদের সাইফুল ইসলাম মশাল প্রতীক ৩,৮৪৬ ভোট।

চাঁদপুর-২ মতলব উত্তর ও মতলব দক্ষিণ): আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৯ শ ৯৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র ঈগল প্রতীক এম. ইসফাক আহসান পেয়েছেন ২১ হাজার ৩ শ ৩৫ ভোট।

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর: আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা.দীপু মনি পেয়েছেন ১লাখ ৮ হাজার ১ শ ৬৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্তী ঈগল প্রতীকে ড.মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া পেয়েছেন ২৪ হাজার ১ শ ৯৭ ভোট।

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ: আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান পেয়েছেন ৩৬ হাজার ৪ শ ৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক ড.মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া পেয়েছেন ৩৫ হাজার ৪ শ ২৫ ভোট।

চাঁদপুর-৫ হাজীগঞ্জ ও শাহরাস্তি: আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর অব.রফিকুল ইসলাম পেয়েছেন ৮৪ হাজার ১৭ ভোট। প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী গাজী মাঈনুদ্দিন ঈগল প্রতীক পেয়েছেন ৩৮ হাজার ১ শ ৫৫ ভোট।

৮ জানুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

cargo---

চাঁদপুর নৌ-থানার অভিযানে ২২ সুকানি ও শ্রমিক আটক

চাঁদপুর মেঘনা নদাতে বালুবাহী জাহাজ বাল্কহেডে অভিযানে ২২ জন সুকানি ও শ্রমিককে আটক করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *