Tuesday , 25 June 2024
পুলিশ ফল উৎসব ২০২৪

চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে গ্রীষ্মকালীন ফল উৎসব

চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে গ্রীষ্মকালীন ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) চাঁদপুর পুলিশ লাইন্সে গ্রীষ্মকালীন ফল উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম পিপিমে (বার) বক্তব্যে বলেন, “পুলিশ সদস্যরা দিন-রাত নিরলস পরিশ্রম করে জনগণের নিরাপত্তা নিশ্চিত করছেন। এ ধরনের আয়োজন তাদের মানসিক ও শারীরিক প্রশান্তি প্রদানে সহায়ক হবে। আগামীতে আমরা পুলিশ সদস্যদের কথা বিবেচনা করে এমন আয়োজন বৃহৎ পরিসরে করার চেষ্টা করবো।”

উৎসবে বিভিন্ন ধরনের গ্রীষ্মকালীন ফল যেমন আম, লিচু, তরমুজ,কাঁঠাল, আনারস, জাম, পেঁপে, কলা ও অন্যান্য মৌসুমি ফল সহ প্রায় ২৮ প্রকার বাহারি ফল প্রদর্শন করা হয় এবং সেগুলি পুলিশ সদস্যদের মধ্যে বিতরণ করা হয়।

এসময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়,চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবীর, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো. রিজওয়ান সাঈদ জিকু,

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি’ মো.শাহাদাত হোসেন শান্ত, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শেখ মুহসীন আলম, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ সহ সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, আরআই(ভারপ্রাপ্ত), পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, চাঁদপুর, সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

১১ জুন ২০২৪
এজি

এছাড়াও দেখুন

cargo---

চাঁদপুর নৌ-থানার অভিযানে ২২ সুকানি ও শ্রমিক আটক

চাঁদপুর মেঘনা নদাতে বালুবাহী জাহাজ বাল্কহেডে অভিযানে ২২ জন সুকানি ও শ্রমিককে আটক করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *