Tuesday , 25 June 2024
পুলিশ এসপি====

খেলাধুলার মাধ্যমে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে : এসপি চাঁদপুর

চাঁদপুরে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৩ ফেব্রুয়ারি রাতে চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল ম্যাচ এর আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

উৎসব মুখর পরিবেশে তুমূল প্রতিযোগিতাপূর্ণ খেলার মাধ্যমে ফাইনাল ম্যাচে নারী গ্রুপে রিজার্ভ অফিস টিম রানার্সআপ ও পুলিশ লাইন্স টিম বিজয়ী এবং পুরুষ গ্রুপে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন পুলিশ লাইন্স টিম এবং চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন কচুয়া থানা টিম।

পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এ চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট হতে অংশগ্রহণকারী ২৪ টি দলের উপস্থিতিতে মাননীয় পুলিশ সুপার মহোদয় পুরষ্কার বিতরণ করেন।

খেলা শেষে প্রধান অতিথি পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে বলেন,‘খেলাধুলার মাধ্যমে আমাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে । আমাদের সকলকে সুস্থ থাকার জন্য খেলাধুলা ও ব্যায়ামের বিকল্প কিছু নেই । ’

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা,সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো.রিজওয়ান সাঈদ জিকুসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

৬ ফেব্রুয়ারি ২০২৪
এজি

এছাড়াও দেখুন

cargo---

চাঁদপুর নৌ-থানার অভিযানে ২২ সুকানি ও শ্রমিক আটক

চাঁদপুর মেঘনা নদাতে বালুবাহী জাহাজ বাল্কহেডে অভিযানে ২২ জন সুকানি ও শ্রমিককে আটক করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *