Wednesday , 19 June 2024
হেলাল উদ্দন ==----

হাজীগঞ্জে সুন্দর ও সুষ্ঠু নির্বাচন উপহার দেয়ার জন্য আমি কৃতজ্ঞ : আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দু’ দু’বারের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে ১ হাজার ৫’শ ১৮ ভোটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মত উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর দলীয় নেতাকর্মী,বিভিন্ন পেশাজীবি সংগঠন,সামাজিক সাংস্কৃতিক সংগঠণসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তার সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী সবার উদ্দেশ্যে বলেন, ‘আমি প্রথমেই মহান আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করছি। সুন্দর ও সুষ্ঠু একটা নির্বাচন উপহার দেয়ার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম জীবন্ত কিংবদন্তি সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা, হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি স্যার এবং প্রশাসনের কাছে।

আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন আমি সেই ভালোবাসায় অভিভুত। আমি আগামী পাঁচটি বছর হাজীগঞ্জের উন্নয়নে কাজ করবো। আমি আপনাদের দোয়া চাই,যাতে হাজীগঞ্জ উপজেলাবাসীর সেবায় আন্তরিকভাবে কাজ করতে পারি।’

২২ মে দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর রাজনৈতিক কার্যালয়ে রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সফিকুল আলম ফিরোজ,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার হোসেন বতু,আলহাজ্ব আব্দুল মান্নান,আলহাজ্ব সফিকুল ইসলাম মীর,বীর মুক্তিযোদ্ধা মফিজুর ইসলাম,বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. মোখলেছুর রহমান,গাজী নুর আহম্মদ,গাজী ওয়ালী উল্লাহ,কাজী শাহীদুজ্জামান ঝুটন,আহসান উল্যাহ্ মৃধা,শুকুর আলম শুভ,এবায়েদুর রহমান খোকন বলি,আব্দুল্লাহ আলম মামুন জীবনসহ উপজেলা,পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়াও ফুলেল শুভেচ্ছা জানান,আনারস প্রতীকের উপজেলা,পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সন্ধ্যায় ৪ নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নাওহাটা. রামপুর,সৈয়দপুর ও বাটরাসহ গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয় এবং বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন। তিনি সবার সাথে কুশল বিনিময় করে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

২৩ মে সকাল থেকেই উপজেলা বিভিন্ন এলাকার হাজার হাজার নেতা কর্মী,স্থানীয় জনপ্রতিনিধিসহ ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর বাড়িতে ছুটে আসেন। এসময় জনগণের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী। তারা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

তিনি আরো বলেন,‘ আপনারা ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে ভালোবাসার যে প্রমাণ দিয়েছেন তার প্রতিদানে আমার বাঁকী জীবন আপনাদের কল্যাণে নিয়োজিত রাখবো। এ বিজয় আমার একার না। এটা আপনাদের বিজয়,সমগ্র হাজীগঞ্জ বাসীর বিজয়। আপনারা যে কোনো প্রয়োজনে, যে কোনো সময় আমার কাছে আসবেন। আমি চেষ্টা করবো আপনাদের সাথে-পাশে থাকাব।’

এছাড়া প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদসহ অসংখ্য দলীয় নেতাকর্মী ও সমর্থক ফুলেল শুভেচ্ছা জানান।


শাখাওয়াত হোসেন শামীম
২৮ মে ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *