Wednesday , 19 June 2024
Mainuddin-gazi-

আপনাদের ভোটে সেই সফলতা সুনিশ্চিত হবে : গাজী মাঈনুদ্দিন

আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে হাজীগঞ্জের ৭ নং বড়কূল পশ্চিম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী গাজী মাঈনুদ্দিনের পথসভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, জনতার শক্তিতে আগামি ৭ জানুয়ারি ঈগল প্রতীকের জয় সুনিশ্চিত। যে গণজোয়ার আপনারা উঠিয়েছেন তা ধরে রাখতে হবে। ইতিপূর্বে অনেকে আপনাদের বিজয় নিয়ে মিথ্যা অপবাদ চালাবে এতে কান দিবেন না। আপনাদের ভোট কোন ভাবেই খেয়ানত করতে পারবে না এবং তা আমি কোন ভাবেই হতে দেবো না।

আমি অতিতে অনেক নির্বাচনের অভিজ্ঞতা রয়েছে অতএব এসব কথায় কান না দিয়ে ঈগলের জন্য কাজ করুণ। আপনারা হয়তো জানেন না কতটুকু হয়রানি করে তারা সফল হতে পারেনি। আমি এসব মিথ্যাকে জয় করে ইতিপূর্বে একজন সফল প্রতিদ্বন্ধি প্রার্থী হিসাবে পরীক্ষায় অন্তর্ভুক্ত হয়েছি।

আশাকরি আপনাদের ভোটে সেই সফলতা আগামি ভোটের দিন জয় সুনিশ্চিত হবে। যার প্রমান আজকের এ পথসভা যে জনসভায় রূপান্তরিত হয়েছে তা অন্যকোন প্রার্থীর পক্ষে সম্ভব হবে না। তাই ভোট দিতে আপনাদের মনে কোন ভয় রাখবেন না। আমি আপনাদের সন্তান হিসাবে ঈগল প্রতীকের ভোট ভিক্ষা চাই।

২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকালে রামচন্দ্রপুর ভুঁইয়া একাডেমি মাঠে আয়োজিত এ পথ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী।

বড়কূল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাতের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু তালেব লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি, আওয়ামী লীগ নেতা সিদ্দিকুর রহমান, জামাল উদ্দিন, আবুল হোসেন আবু, সাইফুল্লাহ বকুল, যুবলীগ নেতা আহসান হাবীব ও রুবেল গাজী প্রমুখ।

২৯ .১২ . ২০২৩
এজি

এছাড়াও দেখুন

Prince

সাপ্তাহিক হাজীগঞ্জ‘র সম্পাদক মন্ডলীর সভাপতির ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। আগামি ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জুন ২০২৪ এবং ১০ জিলহজ্জ ১৪৪৫ হিজরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *