Monday , 17 June 2024
up chairman

বিজয়ী চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের অভিনন্দন ও শুভেচ্ছা

চাঁদপুর জেলার ৭টি উপজেলা পরিষদের নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় বিজয় প্রার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা এবং নির্বাচনের দায়িত্বরত প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা পুলিশ প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এক অভিনন্দন বার্তায় চাঁদপুর জেলার সদর,হাজীগঞ্জ,ফরিদগঞ্জ,শাহারাস্তি,কচুয়া,মতলব উত্তর,মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান,পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের চাঁদপুর জেলা আওয়ামীলীগের পক্ষে থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

সেই সাথে ধন্যবাদ জানান চাঁদপুর সদর, ‌হাজীগঞ্জ, ফরিদগঞ্জ, শাহারাস্তি, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ শান্তিপূর্ণ নির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সকল সম্মানিত ভোটারবৃন্দ,নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা, কর্মচারী, আইনশৃংখলা রক্ষার দায়িত্বপালনকারী সকল সদস্যগণ, সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী,সমর্থকসহ সংশ্লিষ্ট সকলকে।

নেতৃবৃন্দ বলেন বিজয় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান জন্য শুভ কামনা রইলো।

৮ জুন ২০২৪
এজি

এছাড়াও দেখুন

Dc sir ====

৫ দফা দাবিতে চাঁদপুর লেখক পরিষদের স্মারকলিপি পেশ

চাঁদপুর লেখক পরিষদ এর নেতৃবৃন্দ সাহিত্য একাডেমির সকল সাধারণ সদস্য (যারা জীবিত) বহাল রাখা,দ্বিতীয় দফায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *