April 21, 2021, 11:45 am


কচুয়ায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কচুয়া প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু জম্মবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপনকালে সারাদেশে মৌলবাদী, জামাত-বিএনপি চক্রকর্তৃক ধ্বংসাত্মক তান্ডবলীল ও দেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ কচুয়া উপজেলা শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (২৭ মার্চ) বিকেলে কচুয়া পৌরসভার ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কচুয়া সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো. নাজমুল আলম স্বপন, সহসভাপতি কামাল হোসেন অন্তর, সাধারন সম্পাদক মো. শাহ জালাল প্রধান জালাল, সাংগঠনিক সম্পাদক মো.বোরহান উদ্দিন, দপ্তর সম্পাদক মাইন উদ্দিন সবুজ, যুবলীগ নেতা গাজী ফারুক হোসেন, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শাম্ মিঠু প্রমুখ। এসময় উপজেলার যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ ও ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, যারা দেশের স্বাধীনতা চায়নি এবং এ দেশকে মৌলবাদী রাষ্ট্র বানাতে চায়। তারাই দেশে নৈরাজ্য, জ্বালাও, পোড়াও ও ভাংচুর করছে। এসব করে বঙ্গবন্ধুর বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের অগ্রযাত্রা চলমান রয়েছে তা বাঁধাগ্রস্থ করা যাবে না। জনগনকে এসব মৌলবাদীচক্রের ব্যাপারে সজাগ থাকার আহবান জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে