September 30, 2020, 12:29 am


ছবি-সংগৃহিত।

১২ ঘন্টায় চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৮জনের মৃত্যু, হাজীগঞ্জেই ৫জন

গাজী মহিনউদ্দিন:

চাঁদপুরের হাজীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে আরো ৫জন মৃত্যুবরণ করেছে। গত ১২ ঘন্টায় চাঁদপুর জেলায় করোনা ভাইরাসের উপর্গ নিয়ে নিহত হলো ৮জন। হাজীগঞ্জের নিহতরা হলো উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের বাখরপাড়া গ্রামের আবদুর রব অরুন, ৬নং বড়কুল ইউনিয়নের ৩জন, তারা হলেন, হাজীগঞ্জ বাজারের স্বর্ণ ব্যবসায়ী রঞ্জিব কুমার রায়, বেলচোঁ বাজারের সুপারি ব্যবসায়ী ধোপা বাড়ীর নিহত গোপাল চন্দ্র দাসের ছেলে রাধা কৃষ্ণ দাস, একই ইউনিয়নের সেন্দ্রা গ্রামের পল্লী চিকিৎসক আহসান উল্যাহর স্ত্রী হোসনে আরা বেগম এবং হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ এক ফার্ণিচার ব্যবসায়ীর স্ত্রী নিহত হয়েছে।

এ ছাড়াও চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট বাজারের জনপ্রিয় পল্লী চিকিৎসক আশুতোষ আচার্য (৫৬)। তিনি সোমবার সকাল সাড়ে ৯টায় নিজ বাড়িতে মারা যান।

মতলব দক্ষিণের খাঁদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী গ্রামের মণি বেগম (৩৫) তিনি রোববার গভীর রাতে নিজ বাড়িতে মারা যান। তিনি নারায়ণগঞ্জে পোশাক কারখানায় চাকরি করতেন।

অপরজন হচ্ছেন একই উপজেলার নায়েরগাঁও ইউনিয়নের পাচন গ্রামের ব্যবসায়ী পরিমল বিশ্বাস (৬৫)। চাঁদপুর সদরের বাবুরহাট এলাকায় ভায়রার বাড়িতে সোমবার সকাল ৭টায় তিনি মারা যান। তিনি ঢাকায় একটি মিষ্টির দোকানে কাজ করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে