July 13, 2020, 1:26 am


ছবি-সাপ্তাহিক হাজীগঞ্জ।

চাঁদপুরে বিএনপির ৫ সহস্রাধীক পরিবারের মাঝে বিএনপির খাদ্য সহায়তা

বিশেষ প্রতিনিধি:

দেশের চলমান মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের পক্ষ থেকে বিপদগ্রস্থ ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

১১ মে সোমবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভার ১৫ টি ওয়ার্ড এবং হাইমচর উপজেলার৬টি ইউনিয়নসহ মোট ৩৫ টি স্থান থেকে একযোগে কর্মহীন ও গরীব বিপদগ্রস্থ ৫ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়। শহরের প্রফেসারপাড়া মাঝি বাড়ি এলাকা থেকে ত্রান বিতরন কার্যক্রম শুরু করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক আ্যড. সলিম উল্লাহ সেলিম, যুগ্ম-আহ্বায়ক মনির চৌধুরী, শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক আ্যডঃ হারুন অর রশীদ, সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন,সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খাঁন, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন,শহর বিএনপির সহ-সভাপতি আফজাল হোসেন, সহ-সভাপতি আহছান উল্লাহ সেন্টু পাটওয়ারী, সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী খাঁন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহজাহান কবির খোকা,পৌর ৯ নংওয়ার্ড বিএনপির সভাপতি আলমগীর হোসেন মৃধা মাঝি, সাধারণ সম্পাদক আবুল খায়ের ছৈয়াল, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, জেলা ওলামা দলের সাবেক সভাপতি মাওলানা মোঃ জিয়াউর রহমান ফরাজী, শহর কৃষক দলের সভাপতি আমিন মোল্লাসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে