April 21, 2021, 10:22 am


দ্বিতীয়বারের মতো শাহরাস্তির পৌরসভার মেয়র নির্বাচিত হলেন আব্দুল লতিফ

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আব্দুল লতিফ বিপুল ভোটে নির্বাচিত হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে মেয়র পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকে হাজী আব্দুল লফিত ১২৮৬৪ ভোট পেয়ে মেয়র পদে দ্বিতীয় বিজয়ী হয়েছে ।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোবাইল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) সাবেক মেয়র মোস্তফা কামাল পেয়েছেন ৩৯৭৯ ভোট এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী মো. ফারুক হোসেন মিয়াজী পেয়েছেন ২৯৮০ ভোট।

সন্ধ্যায় পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শিরিন আক্তার নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এতে ১২ হাজার ৮৬৪ ভোট পেয়ে নৌকা প্রতীকে নিয়ে বেসরকারিভাবে মেয়র পদে পুনঃনির্বাচিত হয়েছেন বর্তমান পৌর মেয়র হাজী আব্দুল লতিফ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ মোস্তফা কামাল পেয়েছেন ৩ হাজার ৯৭৯ ভোট। ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপি মনোনীত প্রার্থী মোঃ ফারুক হোসেন মিয়াজী পেয়েছেন ২ হাজার ৯৮০ ভোট।

এ পৌরসভায় মোট ভোটার ৩০৮৬৪ জন । এর মধে ১৩টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট প্রয়োগ করে ১৯৮২৩ জন। এর মধ্যে বাতিল গণ্য হয় ৫০ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে