April 21, 2021, 11:08 am


চাঁদপুরে লঞ্চ থেকে সাড়ে ৭ হাজার কেজি জাটকা জব্দ

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরে কোস্টগার্ড ও নৌ পুলিশের পৃথক অভিযানে ৩টি যাত্রীবাহী লঞ্চ থেকে সাড়ে ৭ হাজার কেজি (১৮৭.৫ মণ) জাটকা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে জব্দকৃত ইলিশের পোনা জাটকা স্থানীয় মাদ্রাসা, এতিমখানা ও গরীবদের মাঝে বিতরণ করা হয়েছে।

কোস্টগার্ড লে. কমান্ডার আমিরুল হক বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার চাঁদপুর লেঃ এম আসাদুজ্জামান এর নেতৃত্বে বুধবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে বরিশাল থেকে ঢাকাগামী ফারহান-০৪ ও ফারহান- ০৬ লঞ্চে অভিযান চালিয়ে আনুমানিক ৪,০০০ কেজি জাটকা জব্দ করা হয়। জাটকার প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত জাটকার আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা।

তিনি বলেন, পরবর্তীতে জব্দকৃত জাটকাগুলো স্থানীয় এতিমখানা ও গরীব দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এম সামিউল ইসলাম এবং মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা এম আশিকুর রহমান উপস্থিত ছিলেন।

এদিকে নৌ পুলিশের একটি টহল দল একই সময়ে দক্ষিণাঞ্চল থেকে ছেড়ে আসা ঢাকাগামী এমভি কর্ণফুলী-১৩ লঞ্চ থেকে প্রায় সাড়ে ৩ হাজার কেজি জাটকা জব্দ করেন। পরবর্তীতে বিকেলে এসব জাটকা সদর উপজেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে এতিমখানা ও গরীবদের মাঝে বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে