April 21, 2021, 11:34 am


আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে রাজারগাঁও ইউনিয়নে ১নং ওয়ার্ডের জনগণ স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল হাদীকে সমর্থন

মোর্শেদ আলম॥

গত ২০ ফেব্রুয়ারি শনিবার বিকালে ১ নং রাজারগাঁও ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ওয়ার্ড ভিত্তিক মতবিনিময়সভা শুরু করেছেন ২’বারের নির্বাচিত জনপ্রিয় স্বর্ণপদকপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আব্দুল হাদী মিয়াকে তৃতীয়বার বাংলাদেশ আওয়ামীলীগের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন নিয়ে বিজয়ী করার লক্ষ্যে পশ্চিম মুকুন্দসার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হযেছে।

মতবিনিময় সভায় ১ নং ওয়ার্ড বাসীর এক কথা আগামী ইউপি নির্বাচনে আলহাজ্ব আব্দুল হাদী মিয়াকে তৃতীয়বার চেয়ারম্যান হিসেবে বিপুলভোটে নির্বাচিত করতে হবে। তাদের দাবী ইউপি চেয়ারম্যানের সময়ে এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। এলাকার কাচা রাস্তাঘাট নেই বললেই চলে।

তারা বলেন, করোনাকালিন সময়ে ইউপি চেয়ারম্যান আবদুল হাদি মিয়া মানুষের বাড়ী বাড়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার পৌঁছে দিয়েছে। সবাইকে সমহারে ত্রাণের ভাগ দিয়েছে। অনেক স্বাবলম্বীকে ব্যক্তিকে গোপনে ত্রাণ পৌঁছে দিয়েছে। রাজারগাঁও ইউনিয়নবাসি আগামী ৫ বছর শান্তিতে থাকতে হলে আবারো হাদী ভাই নির্বাচন করতে হবে।

নির্বাচনের আগে অনেকে ভোটের জন্য আসে। কিন্তু নির্বাচন হয়েগেলে আর কাউকে দেখিনা। এসব অতিথি পাখিলা শুধু নির্বাচনের সময়ে পাখি শিকার করতে আসে। ওয়ার্ডবাসী ঐক্যমত্য হয়ে আসন্ন ইউপি নির্বাচনে বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদি মিয়াকে সমর্থন ব্যক্ত করে বলেন, আমরা জানি আপনার জনপ্রিয়তা যাছাই করে নেত্রী আপনাকেই নৌকা আবারো উপহার দেবে ইনশাআল্লাহ।

ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃ দেলোয়ার হোসেন দুলুর সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহনেওয়াজ মুন্সীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীমীগের উপদেষ্টা শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ মোস্তাফিজুর রহমান,সাধারন সম্পাদক হাজী আবুল কালাম(আবু), ঢাকা মহানগন দক্ষিণ যুবলীগ নেতা ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিয়য়ক সম্পাদক আনিসুজ্জামান শিশির,ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম প্রধানীয়া,১ নং ওয়ার্ড মেম্বার মোঃ মিজানুর রহমান, ব্যবসায়ী ওয়াইশকরনী,ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক কে এম ফয়েজ বাবু, যুবলীগের সাবেক সহ-সভাপতি জাকির বেপারী প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতা,কর্মী ও সমর্থকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে