April 21, 2021, 10:38 am


কচুয়ায় সিএনজি চুরি করে পালানোর চেষ্টা ॥ আটককৃত দুই চোর জেল হাজতে প্রেরন

নিজস্ব প্রতিনিধি ॥

কচুয়ায় অভিনব কায়দায় সিএনজি চুরি করে পালানোর সময় দুই চোরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। মঙ্গলবার সন্ধ্যায় কচুয়া পৌরসভার মাছিমপুর চিড়ার মিল এলাকা থেকে একটি সিএনজি চুরি করে উত্তর পালাখাল মোড়ে আসলে সন্দেহ ভাজন অবস্থায় আটক করে স্থানীয় লোকজন।

পরে খবর পেয়ে সিএনজি মালিক ও স্থানীয় লোকজন তাদের উত্তম মধ্যম দিয়ে কচুয়া থানা পুলিশের দেয়। আটককৃতরা হলেন,কুমিল্লার দেবিদ্বার উপজেলার চাকুলিয়া গ্রামের মৃত: মমতাজ উদ্দিনের ছেলে আবু ইউসুফ ইকবাল (৩০) ও মুরাদনগর উপজেলার পানথি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। চুরি হওয়া ওই সিএনজিটি কচুয়া উপজেলার আকানিয়া গ্রামের অধিবাসী ও ফল ব্যবসায়ী মো. শাহজালাল মিয়ার বলে দাবী করেন।

জানাগেছে,মঙ্গলবার সন্ধ্যায় কচুয়া পৌরসভার মাছিমপুর চিড়ার মিলের পাশে রাস্তায় মা- বাবার দোয়া লেখা সিএনজি রেখে চালক জয়নাল মিয়া বাড়ীতে গেলে চোর সদস্য আবু ইউসুফ ওরফে ইকবাল ও তার সহযোগী জসিম উদ্দিন কৌশলে নিয়ে পালানোর চেষ্টা করে।

এসময় তারা ওই সিএনজি নিয়ে উত্তর পালাখাল মোড় এলাকায় পৌছলে হঠাৎ পথ ভূলে যায় এবং স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে কচুয়া থেকে সিএনজি চুরির কথা স্বীকার করে। স্থানীয় লোকজন বিষয়টি কচুয়া থানা পুলিশ জানালে পুলিশ তাদের থানায় হস্তান্তরের কথা বলেন। সিএনজি চোর সদস্য আবু ইউসুফ ওরফে ইকবাল ও তার সহযোগী জসিম উদ্দিন নিয়ে কচুয়া থানায় আসার পথে কচুয়া বাজারে উত্তেজিত জনতা তাদের উপর চড়াও হয় এবং বেধড়ক মারধর করে।

কচুয়া থানান উপ-পরিদর্শক (এসআই) মো. মামুনুর রশিদ মামুন জানান, আটককৃতদের বিশেষ ক্ষমতা আইনে (৫৪ ধারায়) চাঁদপুর জেল হাজতে প্রেরন করেছি এবং উদ্ধার হওয়া নিএনজির বৈধ কাগজপত্র আছে কিনা এবং প্রকৃত গাড়ীর মালিককে তার অনুসন্ধান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে