March 3, 2021, 5:51 pm


হাজীগঞ্জ থানার আয়োজনে ‘ওপেন হাউজ ডে-তে বক্তব্য রাখছেন নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোহেল মাহমুদ পিপিএম

হাজীগঞ্জ থানার আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুরের হাজীগঞ্জ থানার আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। ১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জ থানার করিডোরে অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনির সভাপতিত্বে এ ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়।

“মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার। পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ শ্লোগানকে সামনে রেখে এ ওপেন হাউজ ‘ডে অনুষ্ঠিত হয়।

‘ওপেন হাউজ ডে’-তে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোহেল মাহমুদ পিপিএম।

তিনি তার বক্তব্য হাজীেগঞ্জ উপজেলায় চুরি, ডাকাতি, কিশোর গ্যাং অপরাধ প্রবণতা বন্ধে, বাল্যবিবাহ রোধ এবং মাদক বিক্রয় ও সেবন রোধে কঠোরভাবে কাজ করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

ওপেন হাউজে ডে-তে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলী আশরাফ দুলাল, হাজিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক আশফাকুল আলম চৌধুরী, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আহসান হাবীব অরুন, সাবেক ছাত্রলীগ নেতা সত্য ব্রত ভদ্র মিঠুন, হাজীগঞ্জ থানা ট্রাফিক ইনস্পেক্টর জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী ও হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির কোষাধ্যক্ষ রেজাউল করিম মিন্টু, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক কাজী মোশারফ হোসেন মিন্টু ও যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সালাহউদ্দিন।

ওপেন হাউজ ডে-তে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড এর কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে