March 3, 2021, 5:16 pm


আমি সব সময় চ্যালেঞ্জিং কাজ করতে পছন্দ করি: পৌর মেয়র মাহবুব-উল আলম লিপন

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় পৌর মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আ. স. ম মাহবুব-উল আলম লিপনকে হাজীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

ফুলেল শুভেচ্ছা প্রদানের সময় পৌর মেয়র আ. স. ম. মাহবুব-উল আলম লিপন হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের মিষ্টি মুখ করান।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত মজুমদারের উপস্থাপনায় হাজীগঞ্জ পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে হাজীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, হাজীগঞ্জ পৌর এলাকায় পঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর।

তিনি বলেন, আমি সব সময় চ্যালেঞ্জিং কাজ করতে পছন্দ করি। তাই যে সকল কোন মেয়রের দ্বারা করা সম্ভব হয়নি সেসকল কাজগুলো আমি করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। জলবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, শিক্ষার মান-উন্নয়ন এবং মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমি দৃঢ়প্রতিজ্ঞ। পৌর সভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। এছাড়াও ক্রীড়া, সাংস্কৃতিক ও বিনোদনের জন্য উপযুক্ত পরিবেশ সৃষ্টির ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলে জানান মেয়র।

পৌর মেয়র আরো বলেন, দুর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি নির্বাচনের পূর্বে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী উন্নয়নের মাধ্যমে হাজীগঞ্জ পৌরবাসীকে একটি আধুনিক ও আলোকিত পৌরসভা উপহার দিতে চাই। হাজীগঞ্জ পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, আ.স.ম মাহবুব-উল আলম লিপন বিগত পাঁচ বছর পৌর মেয়রের দায়ীত্বে থেকে বেশ কয়েকটি গঠনমূলক কাজের মাধ্যমে প্রশংসিত হন যার কারনে তিনি দ্বিতীয় মেয়াদে পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন।
সর্বপরি বিগত ৩০ জানুয়ারীর নির্বাচনে সাংবাদিকদের সজাগ ও সচেতন মূলক কর্মকান্ডের জন্য সাংবাদিকদের মেয়র ধন্যবাদ জানান।

বক্তব্য রাখেন সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার পরিচালক মো. মহিউদ্দিন আল আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক সভাপতি ও ন্যাশনাল কম্পিউটারের স্বত্ত্বাধীকারী জহিরুল ইসলাম লিটন, প্রতিষ্ঠাতা সদস্য কাউন্সিলর হাবিবুর রহমান, সদস্য গাজী সালাহ্উদ্দিন, সাবেক সভাপতি ও আমার কন্ঠ পত্রিকার সম্পাদক-প্রকাশক মো. কামাল হোসেন, সহ-সভাপতি হাবিবুর রহমান জীবন, সাংগঠনিক সম্পাদক এস.এম মিরাজ মুন্সি, কার্যকারী সদস্য হাসান মাহমুদ, মনিরুজ্জামান বাবলু, মোহাম্মদ হাবিব উল্যাহ, মঞ্জুরুল আলম পাটোয়ারী, কবির আহমেদ, রেজাউল করিম নয়ন, গাজী নাছির উদ্দিন, হৃদয়ে চাঁদপুর অনলাইন পোর্টাল’র সম্পাদক মো. সাইফুল ইসলাম, বাংলাভিশন কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, গাজী মহিউদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ. স. ম মাহবুব-উল আলম লিপন ও হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং উপজেলায় কর্মরত সাংবাদিকগণ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে