March 3, 2021, 5:40 pm


শাহরাস্তি পৌর নির্বাচনে ৩ মেয়র ও ৬৬ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র জমা

শাহরাস্তি প্রতিনিধি:

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে ৩ মেয়র, ৫৩ জন সাধারণ কাউন্সিলর ও ১৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়ন পত্র জমা দেওয়ার পর থেকে যেন উতসবের আমেজ বইছে শাহরাস্তি পৌর এলাকাজুড়ে।

সোমবার ১ ফেব্রুয়ারী মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের আহবায়ক হাজী আব্দুল লতিফ. ২ ফেব্রুয়ারী শেষ দিনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন মিয়াজী এবং স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সাবেক মেয়র ও সাবেক শাহরাস্তি উপজেলা বিএনপি সদস্য সচিব মো. মোস্তফা কামাল।

সাধারন কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে ৪জন, ২নং ওয়ার্ডে ৩জন, ৩নং ওয়ার্ডে ৪জন, ৪নং ওয়ার্ডে ৫ জন, ৫নং ওয়ার্ডে ৪জন, ৬নং ওয়ার্ডে ৫জন, ৭নং ওয়ার্ডে ৬জন, ৮নং ওয়ার্ডে ৫জন, ৯নং ওয়ার্ডে ৪জন, ১০নং ওয়ার্ডে ৫জন, ১১নং ওয়ার্ডে ৪জন ও ১২নং ওয়ার্ডে ৪জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

শাহরাস্তি উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে ৩জন মেয়র প্রার্থী, ৫৩জন সাধারন কাউন্সিলর প্রার্থী ও ১৩জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল ২ ফেব্রুয়ারী, যাচাই-বাচাই ৪ ফেব্রুয়ারী, প্রার্থীতা প্রত্যাহার ১১ ফেব্রুয়ারী, প্রতিক বরাদ্ধ ১২ ফেব্রুয়ারী ও ভোট গ্রহন ২৮ ফেব্রুয়ারী নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে