February 26, 2021, 4:42 am


চাঁদপুর জেলা সিএনজি মালিক সমিতির নির্বাচন তারিখ নির্ধারণ

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া:

আগামী ১৫ ফেব্রুয়ারি চাঁদপুর জেলা সিএনজিচালিত অটোরিকশা মালিক সমিতি নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে।বৃহস্পতিবার (২৮ শে জানুয়ারি) বিকেলে শাহরাস্তি গেইট (দোয়াভাঙ্গা) সমিতির প্রধান কার্যালয়ে এ তফসিল ঘোষণা করা হয়।

গত ২৩ জানুয়ারি ২০২১ তারিখে সমিতির (রেজিস্ট্রেশন নং চট্ট-১৮৭৮ এর ) প্রধান কার্যালয় এক সাধারন সভায় সর্বসম্মতিক্রমে আগামী ১৫ ফেব্রুয়ারি-২০২১ গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন সম্পুর্ন করতে সিদ্ধান্ত হয় ।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির হিরু ,সদস্য মোহাম্মদ নূরুল ইসলাম ও মোহাম্মদ বোরহান উদ্দিন নির্বাচন উপ পরিষদ শাহরাস্তি চাঁদপুর। পরে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির এ নির্বাচন অনুষ্ঠানের একটি রোডম্যাপ ঘোষণা করেন।

তিনি ওই সময় উপস্থিত গণমাধ্যমকর্মীদের সম্মুক্ষে বৃহস্পতিবার ২৮/১/২১ নির্বাচনের তফসিল ঘোষণা করা হইল । একই সঙ্গে আগামী বুধবার ৩রা ফেব্রুয়ারি২১ তারিখে মনোনয়নপত্র ক্রয় শেষে তা জমা বা গ্রহণ করা হইবে ।

পরদিন বৃহস্পতিবার ০৪/০২/২০২১ তা যাচাই-বাছাই করা হইবে। কেউ চাইলে ৫ ফেব্রুয়ারি শুক্রবার তা প্রত্যাহার করিতে পারিবে । সর্বশেষ আগামী ১৫ ই ফেব্রুয়ারি২০২১ সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পরবর্তীতেনির্বাচন সম্পন্ন শেষে ফলাফল প্রকাশ করা হইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে