February 26, 2021, 4:50 am


প্রভাত হাজীগঞ্জ শাখার সম্মাননা স্মারক পেলেন মাল্টি লিংক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এরশাদ উল্যাহ

নিজস্ব প্রতিনিধি:
সামাজিক এবং মানবিক কাজে বিশেষ অবদানের জন্য মাল্টিলিংক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এরশাদ উল্যাহকে সম্মানা স্মারক প্রদান করেছে প্রভাত সমাজকল্যাণ সংস্থা ও প্রভাত আনন্দস্কুল হাজীগঞ্জ শাখা।

বুধবার দুপুরে এক মাহিন্দ্রক্ষণে প্রভাত হাজীগঞ্জ শাখার প্রতিনিধি দল মাল্টিলিংক গ্রুপের চেয়ারম্যান এরশাদ উল্যাহ’র হাতে সম্মাননা স্মারক তুলে দেন প্রভাত হাজীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক সালাউদ্দিন সাবিক, সাংগঠনিক সম্পাদক গাজী মহিনউদ্দিন, সদস্য সাকিব পারভেজ, শাকিল আহম্মেদ।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে লকডাউনে খাদ্য সংকটে পড়া ভবঘুরে মানসিক ভারসাম্যহীন এবং পথচারীদের জন্যে প্রভাত সমাজকল্যাণ সংস্থা হাজীগঞ্জ শাখার আয়োজনে “এক বেলার খাবার” ইভেন্ট পরিচালনায় উৎসাহ দিয়ে পাশে দাঁড়ান। বিভিন্ন সময়ে এরশাদ উল্যাহ’র সামাজিক এবং মানবিক কাজে এগিয়ে আসায় প্রভাত সমাজকল্যাণ সংস্থা এবং প্রভাত আনন্দ স্কুল হাজীগঞ্জ শাখার পক্ষ থেকে এ সম্মাননা স্মারকে ভূষিত করা হয়।

উল্লেখ্য দেশ বিদেশে সুনামধন্য প্রতিষ্ঠান মাল্টিলিংক গ্রুপে ব্যবস্থাপনা পরিচালক এরশাদ উল্যাহ। তিনি কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। কৃতি সন্তান। এরশাদ উল্যাহ নিজস্ব তহবিল থেকে এলাকার বিভিন্ন সামাজিক এবং মানবিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। এছাড়াও তিনি বিভিন্ন ধর্মীয় এবং শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মানোন্নয়নে সহযোগিতা করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে