February 26, 2021, 4:42 am


বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির সভাপতির পদ থেকে পদত্যাগ

গাজী মহিনউদ্দিন॥

হাজীগঞ্জের ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির নির্বাচিত সভাপতি মো. সাইফউল্লাহ্ সাইফুল (সাইফুল মাস্টার) ইউনিয়ন বিএনপির সভাপতির পদ থেকে পদত্যাগ করেছেন।

তিনি উপজেলা বিএনপির সভাপতি/সাধারণ সম্পাদকের নিকট লিখিত দ্বরখাস্ত করে পদত্যাগ করেন। পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেন ১৯৮০ খ্রী. চাঁদপুর সরকারি কলেজে ছাত্র রাজনীতির মাধ্যমে আমার সক্রীয় রাজনীতি শুরু। ৯০ দশকের দিকে ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ২’বারের সাবেক সভাপতি, হাজীগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং জেলা যুবদলের সম্মানিত সদস্য পদে অধিষ্ঠ ছিলাম। ২০০৬ সাল থেকে ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপির কমিটিতে ক্রমান্বয়ে সম্মানিত সদস্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাধারণ সম্পাদক, সভাপতি, উপজেলা বিএনপির সম্মানিত সদস্য ছিলাম। ২৮/০৬/২০১৯ খ্রী. অনুমোদিত কমিটির ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন বিএনপি (বাংলাদেশ জাতীয়তাবাদী দল) এর সভাপতির দায়িত্ব পালন করে আসছি এবং উপজেলা বিএনপির চলমান কমিটিতে গণশিক্ষা সম্পাদকের দায়িত্বে আছি।

দলের আদর্শের প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে বলতে চাই, দলে ছিলাম, আছি এবং থাকবো, ইনশাআল্লাহ। দায়িত্ব কর্তব্য পালন করতে গিয়ে ভুলত্রুটির জন্য ক্ষমা সুন্দর দৃষ্টি কামনা করছি।

তিনি পদত্যাগ পত্রে উল্লেখ করেন আমার শারীরীক অসুস্থ্যতা ও বিভিন্ন সমস্যার কারণে আমি স্ব-ইচ্ছায় ও স্ব-জ্ঞানে ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন জাতীয়তাবাদী দল বিএনপির সভাপতির পদ থেকে পদত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে