January 16, 2021, 3:23 am


যারা ব্যক্তি স্বার্থে মিথ্যা অপপ্রচার চালায় তাদের বিরুদ্ধে সতর্ক থাকবেন: মেজর রফিক

রেজাউল করিম নয়ন:

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেছেন, যারা দলের মধ্যে থেকেও অন্য দলের এজেন্ডা বাস্তবায়নের কাজ করছে। এদের ব্যাপারে আপনাদেরকে সতর্ক থাকতে হবে।

তিনি সোমবার বিকেলে হাজীগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, একটি বিষয় নিয়ে আমি আপনাদের সবাইকে স্বরণ করে দেবো ও সতর্ক করবো। আমাদের মধ্যে, নিজেদের মধ্যে কিছু লোক আছে, যারা শুধু মাত্র ব্যক্তি স্বার্থের জন্য, মিথ্যা অপপ্রচার চালায়।

মেজর রফিক বলেন, আপনারা সবাই দীর্ঘদিন ধরে রাজনীতিতে আছেন আকার-ইঙ্গিতে আপনারা সবই বুঝতে পারেন। কিন্তু এ কুচক্রি মহলের বিরুদ্ধে সব সময় সতর্ক থাকবেন।

তারা (কিছু আওয়ামী লীগের নেতা) গোপনে অন্য দলের সাথে যোগা-যোগা রাখে, অন্যদের সাথে মিটিং করে সেই সব খবরও আমরা জানি। কিন্তু আমার দলের সকল নেতা-কর্মীরা যদি ঐক্যবদ্ধ থাকে আমারা ইনশাআল্লাহ বিজয়ী হবো, আমাদের বিজয় কেউ রুখতে পারবেনা। মাহবুব-উল আলম লিপনকে আমরা মেয়র করে বিজয় করে আনবো ইনশাআল্লাহ এ নিশ্চয়তা আমাদের আছে।

সাবেক এ সফল স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাবার জন্য হলেও যে প্রতীক নিয়ে তিনি বাংলাদেশের মানুষকে মুক্তিযুদ্ধের দিকে উদ্বুদ্ধ করে ছিলো, যে নৌকা প্রতীককে বিজয় করার জন্য ৭০’র নির্বাচনে সারাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল, যে নৌকাকে নিয়ে এদেশের মানুষ মুক্তিযুদ্ধ করেছিলো, সেই নৌকা বিজয় করতে আবারো ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। সকল বেদাভেদ ভুলে যেতে হবে।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহমদ খসরু’র সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলালউদ্দিন মিয়াজী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, আওয়ামী লীগ নেতা অ্যাড. আহসান হাবিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সত্যব্রত ভদ্র মিঠুন, অধ্যাপক মো. সেলিম, ইঞ্জি. সফিকুর রহমান, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম, সাবেক সাধারণ সম্পাদক রাজন চন্দ্র সাহা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে