January 17, 2021, 6:04 pm


চাঁদপুর সদর উপজেলার নানুপুর চৌরাস্তায় উদীয়মান প্রজন্মের উদ্যোগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করছেন প্রধান অতিথি জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জান রোকনসহ অন্যান্যরা।

আসুন আমরা সকলে যার যার অবস্থান থেকে মানুষের কল্যানে কাজ করি: মোঃ রোকনুজ্জামান রোকন

স্টাফ রিপোর্টার:
শিক্ষা ও মানবতার সেবায় আমরা এই স্লোগান নিয়ে  উদীয়মান প্রজন্ম এর উদ্যোগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচি সস্পন্ন হয়েছে।
শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে নানুপুর চৌরাস্তায় অবস্থিত চাঁদপুরজমিন টাওয়ারের নিচ তলায় এ কর্মসূচির আয়োজন করা হয়।
কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন।
তিনি তার বক্তব্যে বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো একটি মহৎ কাজ। উদীয়মান প্রজন্ম শীতে কষ্ট পাওয়া মানুষের জন্যে যে পদক্ষেপ নিয়েছে তার জন্যে ধন্যবাদ জানাই। আপনারা আপনাদের কাজের মাধ্যমে এগিয়ে যাবেন। আমি সবসময় আপনাদের পাশে আছি। ভাল কাজের সাথে থাকবো। আসুন আমরা সকলে যার যার অবস্থান থেকে মানুষের কল্যানে কাজ করি।
সংগঠনের সভাপতি মোঃ নাছির হোসেনের সভাপতিত্বে আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা প্রবীর দেব অপু, সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব ফারুক আহমেদ কাকন, বাগাদী দরবার শরীফের পীরজাদা আশিকুর আরেফিন নাহিদ, উপদেষ্টা কবির হোসেন পাটওয়ারী, রাকিব হোসেন প্রমূখ।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মমিন গাজী, মোঃ সোহেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্ল্যা মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেন, পরিকল্পনা সম্পাদক মেহেদী হাসান, সহ-পরিকল্পনা সম্পাদক মোঃ আকাশ, সদস্য মোঃ শিপণ খান, মোঃ তানজিল হোসেন পিয়াস, মোঃ রবিউল ঢালী, মোঃ এমআরটি রাকিবসহ আরো অনেকে।
সংক্ষিপ্ত আলোচনা শেষে ও শীতবস্ত্র বিতরণের পূর্বে উদীয়মান প্রজন্মের ২০২১ সালের ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ঘোষনা দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে