July 6, 2020, 1:13 pm


ছবি-গাজী মহিনউদ্দিন: সাপ্তাহিক হাজীগঞ্জ।

মঙ্গলবার থেকে ১০জুন পর্যন্ত বন্ধ থাকবে হাজীগঞ্জ বাজার

বিশেষ প্রতিনিধি:

আগামী মঙ্গলবার থেকে ১০ জুন পর্যন্ত হাজীগঞ্জ বাজার বন্ধ থাকবে। চাঁদপুর জেলায় করোনা ভাইরাসের হটস্পটে পরিণত হওয়ায় ব্যবসায়ী সমিতির সাথে ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও হাজীগঞ্জ থানা পুলিশের এক মতবিনিময়সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়।

সোমবার বিকেলে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভার সভাপতিত্ব করেন ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দীন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ. স. ম. মাহবুব-উল আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, অফিসার ইনচার্জ তদন্ত মোহাম্মদ আবদুর রশিদ প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন।

মতবিনিময়সভায় বিভিন্ন মার্কেট সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ব্যবসায়ী সমিতির বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরদের বক্তব্য প্রদান করে তাদের মতামত ব্যক্ত করেন।

সকলের মতামতের উপর ভিত্তি করে আগামী ১০জুন পর্যন্ত হাজীগঞ্জ বাজারের নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকান বন্ধ রাখার ঘোষণা করেন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. হায়দার পারভেজ সুজন।

মতবিনিময় সভায় ব্যবসায়ী সমিতির সম্পাদকীয় পরিষদ ও কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

One response to “মঙ্গলবার থেকে ১০জুন পর্যন্ত বন্ধ থাকবে হাজীগঞ্জ বাজার”

  1. সকলের মতামতের উপর ভিত্তি করে আগামী ১০জুন পর্যন্ত হাজীগঞ্জ বাজারের নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকান বন্ধ রাখার ঘোষণা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে