January 17, 2021, 6:21 pm


শাহরাস্তিতে গ্রীন বাংলা যুব একতা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তিতে গ্রীনবাংলা যুব একতা ফাউন্ডেশনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে, ২০ ডিসেম্বর রোববার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ এলাকায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা আলিম মাদ্রাসা মিলনায়তনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা আলিম মাদ্রাসা অধ্যক্ষ মাওঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মান্নান।

গ্রীন বাংলা যুব একতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ পারভেজ হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শেখ ফরিদ পাটোয়ারীর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টামটা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক ওমর ফারুক দর্জি, গ্রীনবাংলা যুব একতা ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ ফখরুল ইসলাম প্রধানিয়া, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ এ কে পলাশ মজুমদার।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রভাষক মোঃ দুলাল হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ আয়োজনে প্রথম বর্ষপূর্তি উদযাপন কমিটি গ্রীনবাংলা যুব একতা ফাউন্ডেশন। আলোচনা সভা শেষে বিভিন্ন ওয়ার্ডের অসহায় ও দরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দ।

আলোচনায় বক্তারা বলেন, সামাজিক সংগঠন গ্রীণ বাংলা যুব একতা ফাউন্ডেশনের ১ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত সভায়৷ মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ ও কিশোর গ্যাং প্রতিরোধে এ সংগঠনটি এগিয়ে আসায় তাদের সাধুবাদ জানান।

এছাড়াও এলাকায় ইভটিজিং, চুরি, চিনতাই, সন্ত্রাস-জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ সহ যে কোন অপরাধ হলে প্রশাসনকে অবগত করার জন্য আহ্বান করা হয়, এবং এলাকায় কোন অপরাধমূলক কাজ হলে পুলিশ প্রশাসনকে অবগত করার জন্য অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে