January 17, 2021, 6:45 pm


শাহরাস্তি থানার অফিসার ইনচার্জদের বিদায় বরণ

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মান্নাকে বরণ ও মোঃ শাহ আলমকে বিদায় দেওয়া হয়েছে।

১ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে থানা পুলিশের আয়োজনে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে বিদায় ও বরণ করে নেয়া হয়।

উপ-পরিদর্শক আব্দুল আউয়ালের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী, পৌর মেয়র হাজি আব্দুল লতিফ, উপজেলা কমিউনিটিং পুলিশের সভাপতি অধ্যক্ষ আঃ আউয়াল মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আঃ মান্নান ব্যাপারী, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম মোল্লা।

অনুষ্ঠানে বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম বলেন, আমি চেষ্ঠা করেছি জনগনের পাশে থেকে তাদের সেবা করতে। আমি শপথ করে বলতে পারবো, আমি কারো ক্ষতি করিনি। আমি দিনরাত চেষ্টা করেছি যে কোন সমস্যা সমাধানে কাজ করতে। যে কোন সমস্যার জন্য জনগনকে থানায় না এনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমি আশা করি নতুন অফিসার ইনচার্জ আপনাদের সেবায় কাজ করতে পারবে।

নবাগত অফিসার ইনচার্জ আঃ মান্নান বলেন, শাহ আলম স্যার অনেক পরিশ্রম করেছেন। সব সময় জনগনের পাশে থেকে সেবা দিতে চেষ্ঠা করেছেন। আমি চেষ্ঠা করবো আপনাদেরকে যথাযথ সেবা দিতে। আমি যেন আপনাদের জন্য সব সময় কাজ করতে পারি সেই লক্ষে আমাকে সহযোগিতা করবেন।

অনুষ্ঠানে নবাগত অফিসার ইনচার্জকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। আর বিদায়ী অফিসার ইনচার্জকে ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে