July 6, 2020, 1:21 pm


হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে মিলাদ শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া

নিজস্ব প্রতিনিধি॥

হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।

এছাড়াও দোয়া ও মোনাজাতে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করা হয়। সেই সাথে সদ্য প্রয়াত সাংসদ এম.এ মতিন স্যারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়র্।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি, হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ্ব ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ ইমাম হোসেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ ইমাম হোসেন, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মো. আকবর হোসেন মৃধা, উপজেলা ছাত্রদল নেতা আল আমিন বাবু, ইকবাল হোসেন, নুরুল ইসলাম, দ্বীন ইসলাম টগর প্রমূখ।

এ ছাড়াও ছাত্রনেতা আজাদ হোসে, ইসমাঈল হোসেন, মুরাদ হোসেন ও পারভেজ মিয়াজী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে