December 2, 2020, 4:13 pm


হাজীগঞ্জে পরিবহনের চালকসহ ১৩ জন যাত্রীকে ২৮০০টাকা জরিমানা

বিশেষ প্রতিনিধি:

হাজীগঞ্জে মাস্ক না পরায় এবার বিভিন্ন পরিবহনের কয়েকজন চালক ও যাত্রীসহ ১৩টি মামলায় ১৩ জনকে মোট ২ হাজার ৮’শ টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ পশ্চিম বাজারে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে চলাচলকৃত বিভিন্ন পরিবহনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৩ জনকে জরিমানা করেন তিনি।

করোনাভাইরাস দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসাধারনের মাস্ক পরিধান নিশ্চিতকরণে গত ১০ নভেম্বর থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এর ধারাবাহিকতায় এদিন দুপুরে কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে চলাচলকৃত বিভিন্ন পরিবহনের ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় যাত্রী ও চালকদের মাস্ক না পরা এবং স্বাস্থ্যবিধি না মানায় কয়েকজন চালকসহ ১৩ যাত্রীকে জনকে জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি আইন না মানায় (মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায়) ২০১৮ সালের সংক্রমণ আইনে পৌরসভাধীন হাজীগঞ্জ পশ্চিম বাজারে কয়েকজন পরিবহন চালকসহ ১৩জন যাত্রীকে নগদ ২ হাজার ৮’শ টাকা জরিমানা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়ুয়া।

এ সময় জরিমানাকৃতদের সবাইকে স্বাস্থবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করেন তিনি। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে হাজীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে