December 2, 2020, 2:54 pm


সেতুটি নির্মাণের নাগরিক জীবনে ব্যাপক উন্নয়ন সাধিত হবে: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

শাহরাস্তি প্রতিনিধি:

শাহরাস্তির বিশারা-নবাবপুর সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার সকালে টেলিকনফারেন্সের মাধ্যমে এ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক স্বরাষ্টমন্ত্রী, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্নকে হৃদয়ে ধারণ করে দেশের সামগ্রিক উন্নয়ন ও অসহায় নিপীড়িত নির্যাতিত মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। এ ব্রীজটির কাজ সম্পন্ন হলে, এ ডাকাতিয়া নদীর উপর আমাদের ৯ টি ব্রীজের কাজ সম্পন্ন হবে। এ ব্রীজটি নির্মিত হলে, সংযুক্ত ৪ টি ইউনিয়নের হাজার হাজার লোক উপকৃত হবে।

সারা দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, ২০৪১ সালের পুর্বেই আমরা বিশ্বের বুকে উন্নত রাষ্ট্র হিসেবে মাথা উচুঁ করে দাড়াতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া করোনার সময় অসহায় দরিদ্র লোকদের দুই কোটি টাকা সহযোগিতা প্রদান করেছেন বলে জানান। শাহরাস্তি উপজেলা প্রকৌশলী রেজোয়ানুর রহমানের সভাপতিত্বে ও শাহরাস্তি পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্নআহবায়ক আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেল আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফরিদ উল্ল্যাহ চৌধুরী, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের আহবায়ক হাজী আবদুল লতিফ, থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল মান্নান, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি মোস্তফা কামাল মজুমদার, পরিষদ ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার কাজল, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, মোস্তফা চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এড. ইলিয়াছ মিন্টু, উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম. আনোয়ার, পৌর আওয়ামীলীগের যুগ্নআহবায়ক ও কাউন্সিলর মকবুল আহম্মেদ, যুগ্নআহবায়ক আবদুল মান্নান বেপারী, উপজেলা যুবলীগ আহবায়ক ও পৌর মেয়র প্রার্থী আহসান মজ্ঞুরুল ইসলাম জুয়েল, যুগ্ন- আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, পৌর যুবলীগের যুগ্নআহবায়ক ও কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন প্রমুখ।

সভায় বিভিন্ন দপ্তরের কমকর্তা বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে