December 2, 2020, 4:17 pm


কচুয়ায় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে ইঞ্জি. আব্দুল মোতালেবের মতবিনিময় ও মাস্ক বিতরণ

কচুয়া প্রতিনিধি:

চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,বাংলাদেশ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স(আইডিইবি) সহ-সভাপতি ও কচুয়ার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও মাস্ক সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

তিনি রবিবার রাতে তাঁর নিজ গ্রাম নলুয়া ইজারা বাড়িতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। ইউপি সদস্য মো: জহিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব বলেন, নলুয়া,সাহেদাপুর ও দৌলতপুর আমার নিজ গ্রাম। এই গ্রামগুলোর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে।

বিগত ৪০ বছর রাজনৈতিক জীবনে চেষ্টা করেছি এলাকার উন্নয়নে অংশীদার হতে। তিনি আরো বলেন, আমি সবসময় জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর প্রতীক নৌকার পক্ষে কাজ করেছি। আগামীতেও নৌকার পক্ষে আপনাদের কাছে ভোট চাইব।

তিনি আরো বলেন, আমার প্রয়াত বাবার নামে প্রতিষ্ঠিতহাজী ইদ্রিস শিশু সদনে এলাকাবাসীর কল্যানে একটি ১০ শয্যা বিশিষ্ট অত্যাধুনিক মাতৃসদন হাসপাতাল করব। সেই লক্ষ্যে ইতিমধ্যে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে নির্মান কাজ হাতে নেয়া হয়েছে। এই হাসপাতালটি নির্মিত হলে এই এলাকার মানুষ সহজে চিকিৎসা সেবা পাবে।

মাতৃসদনে যাবতীয় কাজ সম্পন্ন করতে আপনাদের সকলের সহযোগিতা চাই। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মো: সোলাইমান মিয়াজী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মুরাদ হোসেন,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সুমন মিয়াজী,ছাত্রলীগ নেতা রতনসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে