December 2, 2020, 3:01 pm


হাজীগঞ্জে সাংবাদিক ও জনতার আদালতের কাঠগড়ায় কাউন্সিলর রায়হানুর রহমান জনি

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে জবাবদিহীতার উদ্দেশ্যে সাংবাদিক ও জনতার আদালতের কাঠগড়ায় দাঁড়িয়েছেন হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ রায়হানুর রহমান জনি। শুক্রবার সন্ধ্যায় পৌরসভাধীন ধেররা বাজারে আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলায় কর্মরত সংবাদকর্মী এবং তাঁর ওয়ার্ডের জনগণের মুখোমুখি হন তিনি।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলওয়াত করেন হাফেজ মো. মহিউদ্দিন আল আজাদ। পবিত্র কোরআন তেলওয়াত শেষে কাউন্সিলর রায়হানুর রহমান জনি তাঁর দায়িত্ব পালনকালীন সময়ে গ্রাম ভিক্তিক (খাটরা, বিলওয়াই ও ধেররা) বিভিন্ন উন্নয়ন ও সামাজিক কর্মকান্ডের কার্যক্রমসহ (২০১৬-২০২১) তার জীবনবৃত্ত্বান্তের একটি অনুলিপি সংবাদকর্মীদের প্রদান করেন।

রায়হানুর রহমান জনি তাঁর বক্তব্যে বলেন, ভবিষ্যৎ পরিকল্পনার কথা উল্লেখ করে রায়হানুর রহমান জনি বলেন, আপনারা (ভোটার) যদি আমাকে আগামিতে পূণরায় নির্বাচিত করেন, তাহলে আমি প্রথমেই ড্রেনেজ ব্যবস্থার প্রতি গুরুত্ব দিবো। এরপর গ্রামের সকল প্রধান সড়কগুলো দ্বিগুন চওড়া, হাইস্কুল স্থাপনের উদ্যোগ এবং শিশুদের খেলা ও বিনোদনের জন্য সকল প্রাথমিক বিদ্যালয়কে সু-সজ্জিতকরণ (মিনি পার্ক) ব্যবস্থা করবো।

এ ছাড়াও তিনি বলেন, মাদক ও অপরাধমুক্ত গ্রাম গঠনে নিজস্ব অর্থায়নে গ্রামের প্রধান প্রধান রাস্তায় ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন, হত-দরিদ্রদের পৌর করের টাকা নিজের পকেট থেকে দেয়ার ব্যবস্থা এবং সরকারি হালট যদি থাকে, তা খুঁজে বের করে নতুন করে রাস্তা নির্মাণের ব্যবস্থা গ্রহণ করবেন। অতিতের মতো নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও বিদ্যালয়গুলোতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অব্যাহৃত রাখবেন বলে জানান।

বক্তব্যের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সাংসদ চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বক্তব্য শেষে রায়হানুর রহমান নিজের ভুল ক্রটি তুলে ধরে ভোটারদের কাছে ক্ষমা প্রার্থণা করেন এবং যে কোন পরিস্থিতিতে তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে