December 5, 2020, 1:54 pm


যুবলীগ তাদের অবস্থা থেকে বিন্দু পরিমাণেও সরে যাবে না: আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল

শাহরাস্তি প্রতিনিধিঃ

চাঁদপুরের শাহরাস্তিতে পরিচ্ছন্ন রাজনীতি, যুবলীগের প্রতিশ্রুতি’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার বিকেলে মেহার কালীবাড়িতে যুবলীগেরৃ অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়। উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি ও পৌর যুবলীগের মাহফুজুল কবিরের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম বাবুল, যুবলীগ নেতা সুভাষ চন্দ্র মাধু, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক পৌর কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল, বিশিষ্ট ব্যবসায়ী আলতাফ হোসেন মাসুদ, ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলাম মানিকসহ ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ইউনিটের যুবলীগ নেতৃবৃন্দ বক্তব্য রখেন।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল বলেন, ২০০৩ সাল থেকে যুবলীগের সাথে আমি সম্পৃক্ত। তাই যুবলীগের সাথে আমার আত্মার সম্পর্ক হয়ে গেছে। যুবলীগকে শাক্তিশালী ও সুসংগঠিত করতে আমি কাজ করে যাবো।

তিনি বলেন, আপনাদের কথা রক্ষর্থে আমি পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছি। তারপর থেকে যুবলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। কেউ কেউ বলে আওয়ামী লীগ ছাড়া কারো নাম তালিকায় যাবে না।

আমি বলতে চাই, যুবলীগ কারো সাথে আপস করে না। যুবলীগ তাদের অবস্থা থেকে বিন্দু পরিমাণেও সরে যাবে না। কিছু কুলাঙ্গার রয়েছে যারা যুবলীগের পেছনে পড়ে রয়েছে। যুবলীগের উপর কেউ যদি আঘাত করে তার উপযুক্ত জবাব দেয়া হবে। যুবলীগ নিয়ে টানা হেঁচড়া করবেন না, জনগণের কাছে যান।

তিনি আরো বলেন, মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি যতদিন বেঁচে থাকবেন যুবলীগ তার সাথে থাকবে। আলোচনা শেষে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে