December 5, 2020, 3:24 pm


হাজীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মো. মহিউদ্দিন আল আজাদ:

হাজীগঞ্জ পৌর যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনের সভাপতিত্বে এই কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন তিনি।

এ ছাড়াও এ দিন সকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধাজ্ঞাপন করেন হায়দার পারভেজ সুজন। এরপর সন্ধ্যায় স্থানীয় একটি হলরুমে পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জসিম চৌধুরীর সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৌর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য আয়োজনে পৌর যুবলীগের সদস্য সরোয়ার হোসেন রনি, হাসান গাজী, মেহেদী আল জাবের, মোস্তাফিজুর রহমান সুজন, লিটন তালুকদার, রাশেদ, শাহআলম ও আরিফ মজুমদার উপস্থিত ছিলেন।

এ ছাড়াও যুবলীগের সদস্য জসিম তফাদার, মাইনু, আলামিন, শহীদ, ইব্রাহিম, পৌর ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন মিয়াজী, ২নং ওয়ার্ড সভাপতি নন্দ দুলাল দাস ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ৩নং ওয়ার্ড সভাপতি শরীফ হোসেন ও সাধারণ সম্পাদক ইকবাল গাজী, ৪নং ওয়ার্ড সভাপতি কবির হোসেন ও সাধঅরণ সম্পাদক মোহন মজুমদার, ৫নং ওয়ার্ড সভাপতি বাবলু উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বাপ্পী, সাধারণ সম্পাদক মহসিন, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাজী মনির ও সাধারণ সম্পাদক কাজী সোহাগ, ৯নং ওয়ার্ড সভাপতি মাসুদ, ১০নং ওয়ার্ড সভাপতি আজিম ও সাধারণ সম্পাদক সোহেল, ১১নং ওয়ার্ড সভাপতি সেলিম ও সাধারণ সম্পাদক জসিম, ১২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সোহরাব, যুবলীগ নেতা কাউছার মুন্সী, আকতার, মনির, রুবেল, হালিম, সোহেল, শীপন দাস, হায়দার, শাহাদাত মিজি ও রাসেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে