December 5, 2020, 3:29 pm


হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া

হাজীগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও স্যানেটারী ন্যাপকিন বিতরণ

মো. মহিউদ্দিন আল আজাদ:

চাঁদপুরের হাজীগঞ্জে স্কুল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল এবং স্যানেটারী ন্যাপকিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে পিরোজ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এ বাইসাইকেল বিতরন করা হয়। কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে বাইসাইকেল এবং স্যানেটারী ন্যাপকিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া।

২০ শিক্ষার্থীদের মাঝে ২০টি বাইসাইকেল ও ৩৬৫টি স্যানেটারী ন্যাপকিন বিতরণ করেন লন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বৈশাখী বড়ুয়া বলেন, শীতে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধির আশংকা রয়েছে। তাই করোনাভাইরাস প্রতিরোধে আমাদেরকে নিজ নিজ অবস্থান থেকে ব্যক্তিগতভাবে সচেতনতা বাড়াতে হবে। আমি সচেতন হলে, আমার পরিবার সচেতন হবে। আর পরিবার সচেতন হলে এমনিতেই সামাজিকভাবে সবাই সচেতন ও দায়িত্বশীল হবে।

তিনি কৈশোরকালীন বিভিন্ন দিক তুলে ধরে ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, নিচু নয় মাথা উঁচু করে দাঁড়ানোর সময় ও সুযোগ এসেছে। কারণ সরকার সবধরেন সুযোগ তৈরি দিয়েছে এবং দিচ্ছে। সুতরাং এই সুযোগকে কাজে লাগিয়ে তোমাদের এগিয়ে যেতে হবে। আগামি দিনের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের নেতৃত্ব তোমরাই দিবে। তাই তোমাদেরকে এই সময় (কৈশোরকালীন) থেকেই স্বাস্থ্য সচেতন হতে হবে এবং বড় হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যেতে হবে।

কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়ার সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শরীফ উল্যাহ্ পাটওয়ারী ও প্রধান শিক্ষক মনিরুজ্জামান পাটওয়ারী। সহকারী শিক্ষক মনির হোসেনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা বশির আহমেদ মজুমদার ও আব্দুর রজাজ্জাক মজুমদার, সহকারী প্রধান শিক্ষক বিল্লাল হোসেন, ইউপি সদস্য আবু জাফর তালুকদারসহ অন্যান্য শিক্ষক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে