December 2, 2020, 3:33 pm


জনগণের কাছ থেকে দেশের মালিকানা কেড়ে নিয়েছে সরকার: অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন, জনগণের কাছ থেকে দেশের মালিকানা কেড়ে নিয়ে নির্বাচন, দেশ ও গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে মাস্তানতন্ত্র কায়েম করা হয়েছে। শনিবার ৭ নভেম্বর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায়  তিনি একথা বলেন।

তিনি বলেন যেখানে কোনো শ্রেণি-পেশার মানুষের জীবনের নিরাপত্তা এবং সম্মান নেই। ব্যাংকের টাকা পাচার হয়ে যাচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দেশে ক্ষমতাসীনদের লাগামহীন দুর্নীতি, লুটপাট, দখল, সন্ত্রাস, অনিয়ম ও অনাচার চলছে। আরেকটি ৭ নভেম্বর এদেশের জনগণ তারেক রহমানের নেতৃত্বে করবে। জনতার বিপ্লবের মধ্য দিয়ে আমরা গণতান্ত্রিক বাংলাদেশ আবার ফিরে পাবো।

তিনি বলেন, ঐতিহাসিক ৭ নভেম্বর আমাদের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ-প্রতিরোধ গড়ার শিক্ষা দেয়। গুম, খুন, হত্যা, নির্যাতন, ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদ করার শিক্ষা দেয়।

 শনিবার সকাল ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির সূচনা হয়। বেলা ১১টায় অনুষ্ঠিত হয় জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনীর চৌধুরীর পরিচালনায় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক দেওয়ান মোঃ সফিকুজ্জামান, কাজী গোলাম মোস্তফা, আক্তার হোসেন মাঝি, অ্যাডঃ হারুনুর রশিদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ খান, অ্যাডঃ জহির উদ্দিন বাবর, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ আফজাল হোসেন, বিএনপি নেতা আনোয়ার হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী ঢালী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জেলা সভাপতি অ্যাডঃ ফেরদৌস মাহমুদ শাহিন, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা কৃষকদলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়া ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউস শাহাদাৎ ওয়াসিম পাটওয়ারী, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খান, কোষাধ্যক্ষ কাইয়ুম খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মেরাজ চোকদার, সাংগঠনিক সম্পাদক সলেমান ঢালীসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বহু নেতা-কর্মী। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে