January 20, 2021, 10:52 pm


কচুয়ায় এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ 

কচুয়া প্রতিনিধি:

কচুয়া এক বাজার ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে।  শনিবার দুপুরে পৌরসভাধীন কইরশ মুন্সি বাড়ী সামনে এ ঘটনা ঘটে।

জানাগেছে পৌরসভার কইরশ গ্রামের অধিবাসী  সিরাজুল ইসলাম ছেলে মো.জসিম উদ্দিন কচুয়া বাজার থেকে  ব্যবসার সুবাদে কুমিল্লা রওনা  হলে করইশ মুন্সী বাড়ির সামনে একই গ্রামের আব্দুল আউয়াল ছেলে সাদেক মুন্সি সাথে গাড়ি যাওয়া কেন্দ্র করে তর্ক বিতর্ক হয়, একপর্যায়ে  জসিম উদ্দীনের প্রতি ক্ষিপ্ত হয় তার মাথায় আঘাত করে এবং গাড়ি থাকা ড্রাইভার ও হেল্পারকে মারধর করেন । হামলার শিকার জসিম উদ্দীন বর্তমান কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন  রয়েছে। হামলার বিষয়টি কচুয়া থানায় অভিযোগ দায়ের জন্য ক্ষতিগ্রস্ত পরিবারের  থেকে  প্রস্তুতি চলছে।

হামলার শিকার জসিম উদ্দিন বলেন,  আমি কচুয়া দীর্ঘদিন ধরে সুনামের সাথে ব্যবসা করে আসছি। শনিবার দুপুরে আমি ব্যবসার উদ্দেশ্যে কুমিল্লায় রওনা হলে করইশ গ্রামের মুন্সিবাড়ি সামনে আমার গাড়ির প্রতিরোধ করে সাদেক মুন্সি, তার বাতিজা সাকিল মুন্সী, তাপশ শাহসহ কয়েকজন মিলে আমার গাড়ি ভাঙচুর  এবং আমাকে এলোপাতাড়ি ভাবে  মারধর করে  গাড়ি থাকা টাকা-পয়সা সব নিয়ে যান।

পরে আমার মাথায় হাতুরা দিয়ে আঘাত করলে আমি মাটিতে পড়ে যায়, স্থানীয়রা উদ্ধার করে আমাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে, আমার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে