October 28, 2020, 8:05 pm


প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো চেয়ারম্যান প্রার্থী ইউসুফ প্রধানীয়া সুমন

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জে মিলাদ, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করলো সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউসুফ প্রধানীয়া সুমন। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে বাদ বাড্ডা বাইতুল ইজ্জত জামে মসজিদে এই মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। তিনি ইউনিয়ন যুবলীগের (পূর্ব) সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনের সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তমের নির্দেশনায় এবং উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সোহেল অনুপ্রেরনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেন ইউসুফ প্রধানীয়া সুমন। বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাও. মো. শাখাওয়াত মিয়াজী।

এ সময় সদর ইউনিয়ন যুবলীগের (পূর্ব) সভাপতি ওমর ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক মিয়াজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহাজালাল সর্দার দিপু, ক্রিড়া সম্পাদক আহসান গাজী, ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জহির হোেেসন প্রধানীয়া, ২নং ওয়ার্ড সভাপতি খোরশেদ আলম সর্দার ও সাধারণ সম্পাদক মো. মহিনউদ্দিন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল পাটোয়ারী, ৩নং ওয়ার্ড সভাপতি রাসেল পাটোয়ারী, যুবলীগ নেতা মহিন হাওলাদারসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে