October 28, 2020, 8:58 pm


প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠান

ফরিদগঞ্জ প্রতিনিধি:

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪-তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ ফরিদগঞ্জ উপজেলা উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি রফিকুল আমিন কাজল এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক , জেলা বিএমএর সাবেক সভাপতি ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ডা: হারুনুর রশিদ সাগর, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্টাক্টটর, উপজেলা পরিষদ ভাইসচেয়াম্যান জি এস তছলিম, পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার সহিদ উল্যা তপদার, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, পৌর আওয়ামীলীগের সহসভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুবলীগের যুগ্মআহ্বায়ক হাজী শফিকুর রহমান, সাবেক সম্পাদক ইকবাল হোসেন মিজি, উপজেলা স্বেচ্ছাসবেকলীগের সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল, যুবমহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী কামরুল হাসান সাউদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য কামাল মিয়াজী, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ উন্নয়নের মহাসড়কে ধাবমান। তিনি সকলের জন্য কাজ করতে গিয়ে বারংবার নিজের জীবনকে হুমকির মুখে ফেলেছেন।

ষড়যন্ত্রকারীরা তাকে ১৯বার মেরে ফেলার চক্রান্ত করেও সফল হয়নি। তাই আগামীতে যেন তারা সফল না হয়, এই জন্য আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের এক ও ঐক্যবদ্ধ থাকতে হবে। আলোচনা শেষে উপজেলা ওলামালীগের প্রচার সম্পাদক মাও. মিনহাজ খন্দকারের পরিচালনায় দোয়া অনুষ্ঠিত হয়। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে