October 28, 2020, 8:55 pm


হাজীগঞ্জের চেঙ্গাতলী থেকে ধড্ডা খালপাড় বাজার ভায়া সাহেব বাজার এবং পিরোজপুর বাজার সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে দোয়া ও মোনাজতরত আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

আমি অভিযোগহীন কাজ দেখতে চাই: মেজর রফিক

মো. মহিউদ্দিন আল আজাদ:

হাজীগঞ্জে চেঙ্গাতলী সিজি (দ্বাদশগ্রাম ইউনিয়ন) থেকে ধড্ডা খালপাড় বাজার ভায়া সাহেব বাজার এবং পিরোজপুর বাজার সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। সোমবার বিকালে টেলিকনফারেন্সে তিনি এই সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় তিনি স্থানীয়দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বক্তব্যে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে দ্বাদশগ্রাম ইউনিয়ন, কালচোঁ উত্তর ইউনিয়ন ও হাটিলা পশ্চিম ইউনিয়নবাসীর জন্য এই সড়ক উপহার সরূপ। যা সাড়ে ১০ কোটি ব্যয়ে নির্মিত হবে। প্রধানমন্ত্রীর সাহসি ও বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। সারা দেশের মতো হাজীগঞ্জ-শাহরাস্তিতে ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন করেছি।

তিনি আরো বলেন, উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত আছে এবং থাকবে। দুই উপজেলার (হাজীগঞ্জ ও শাহরাস্তি) সকল উন্নয়নমূলক কাজ ধারাবাহিকভাবে সম্পন্ন করা হবে।

এ সময় তিনি ঠিকাদারসহ সংশ্লিষ্টদের উদ্দেশ্যে বলেন, আমি অভিযোগহীন কাজ দেখতে চাই। কাজে কোন রকম ফাঁকিবাজি পছন্দ করা

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা সমন্বয় কমিটির সভাপতি আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, হাটিলা পশ্চিম ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক হুমায়ন কবির লিটন ও কালচোঁ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া প্রমুখ।

বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ সফিকুল ইসলাম মীর।

হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন লিটুর সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মো. মঞ্জুরুল আলম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি, কালচোঁ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী এম.আই.কে মজুমদার তুষার প্রমুখ।

ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম বাবলু ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাসারের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী মো. গোলাম মোস্তফা মুশু, ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির যুগ্ম আহবায়ক শাহাজালাল মজুমদার, মাসুদ মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান সবুজ, যুবলীগের সদস্য আক্তার হোসেন মোল্লা, সাজ্জাদুল ইসলাম বাপ্পি, ছাত্রলীগ নেতা ইয়াছিন বকাউল, আজাদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে