October 28, 2020, 8:13 pm


হাজীগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

মো. মহিউদ্দিন আল আজাদ॥

হাজীগঞ্জ পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার দুপুরে জন্মদিন উপলক্ষে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপনের সভাপতিত্বে কেক কাটা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাও. মো. তোহা।

এরপর পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, পৌর কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ এবং পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিানর জন্মদিনের কেক কাটেন শতবর্ষী ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আবুল বাশার বাদশা মজুমদার।

এর আগে সংক্ষিপ্ত বক্তব্যে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা হিসেবে দেশ ও জাতীর কল্যাণে তিনি কাজ করে যাচ্ছেন। তাঁর বলিষ্ট ও সাহসি নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। ইতিমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি এবং প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বেই উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন পূরণ হবে। আমরা স্বনির্ভর জাতি হিসেবে বিশ^ দরবারে মাথা উঁচু করে দাঁড়াবো। সেই দিন আর বেশি দূরে নয়।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মুন্সী ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী। অনুষ্ঠানে পৌর প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, মো. শুকু মিয়া, কাউন্সিলর হাবিবুর রহমান, আলাউদ্দিন মুন্সী, রিটন চন্দ্র সাহা, এমরান হোসেন মুন্সী, কাজী মুরাদ হোসেন মিরন, আজাদ মজুমদার ও নুরুল ইসলাম বেপারী, পৌর সচিব মুহাম্মদ নূর আজম শরীফসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও জেলা যুবলীগের সদস্য সোহাগ আহমেদ মাইনু, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আদনান, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. শাহজামাল, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাধা কান্ত রাজু, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কাজী মনির হোসেনসহ পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে