October 22, 2020, 5:30 pm


বাকিলা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী ৪ দিন ধরে নিখোঁজ

প্রাইভেট পড়তে গিয়ে স্কুল ছাত্র খালেদ সাইফুল্লাহ যুবায়ের (১৪) গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২৩ সেপ্টেম্বর বুধবার যোহরের নামাজ শেষে সাইকেল নিয়ে বেরিয়ে অদ্যবধি খোঁজ মেলেনি। সে হাজীগঞ্জের বাকিলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী। তার রোল ২৩। তার বাড়ি পাশ্ববর্তী চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দক্ষিন কামরাঙ্গা চৌধুরী বাড়ি। যুবায়ের নিখোঁজের বিষয়ে তার মা স্কুল শিক্ষক সালমা জাহান চৌধুরী চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেছেন।

যুবায়ের এর মা সালমা জাহান চৌধুরী জানান, গত বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে যোহরের নামাজ শেষে দুপুরের খাবার খেয়ে পাশের  বদরপুর গ্রামের আ: রাজ্জাক স্যারের কাছে প্রাইভেট পড়তে  যায়। সাইকেল ও স্কুল ব্যাগ নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তার পড়নে জিন্স প্যান্ট ও কফি কালারের ফুল হাতা গেঞ্জি গায়ে আর চোখে চশমা ছিলো। ঐ দিন সন্ধ্যার মধ্যে বাড়ি ফিরে না আসায় আমরা রাজ্জাক স্যারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন যুবায়ের সেদিন প্রাইভেট পড়তে যায়নি। যুবায়েরের সাথে যারা ব্যাচ করে প্রাইভেট পড়তো তারা ও জানিয়েছে সেদিন সে পড়তে যায়। যুবায়ের নিখোঁজের সাথে সাথে তার সাইকেলটি খুঁজে যাওয়া যাচ্ছে না এবং তার সাথে থাকা সাধারন  একটি মুঠোফোন (যার নাম্বার ০১৭৪২-৮০৮১৪৭) ফোনটির সুইচ অফ রয়েছে।

সালমা জাহান চৌধুরী আরো জানান, আমি আত্বীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে অনেক খুঁজে সন্তানের খোঁজ না পেয়ে চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করছি। যার নং ১২৬০/ তারিখ-২৪/০৯/২০২০ খ্রী.

থানায় করা ডায়েরি সূত্রে জানা যায়,ছেলেটির গায়ের রং ফর্সা,উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি, কোমরে জন্ম দাগ আর ঘাড়ে অপারেশনের কাটা দাগ রয়েছে। কোন হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেলে চাঁদপুর মডেল থানায় কিংবা তার মায়ের ০১৮৫১৮৮৭৭৪৯ নাম্বারে জানানোর জন্য অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে