October 28, 2020, 7:58 pm


হাটিলা পশ্চিম ইউনিয়নে ১০টাকা দরে ৩০কেজি চাল বিতরণ

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জের হাটিলা পশ্চিম ইউনিয়নের ১০ টাকা কেজি দরে জনপ্রতি ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। সোমবার দিনব্যাপী পাতানিশ বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়–য়ার প্রতিনিধি হিসেবে (ট্যাগ অফিসার) উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ীর উপস্থিতিতে এই চাল বিতরণ করা হয়। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম পাটওয়ারী রাসেল উপস্থিত ছিলেন।

খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় প্রতি মাসে হত দরিদ্র ৪’শ ১০ পরিবারকে ১০ টাকা করে কেজি দরে (প্রতিকেজি) প্রতি মাসে ৩০ কেজি চাল বিতরণ করেন ওই ইউনিয়নের ডিলার মেসার্স পাটওয়ারী এন্টার প্রাইজের প্রোপাইটর এ.কে.এম বদরুল আলম পাটওয়ারী। এ দিন সকালে সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে, হতদরিদ্র পরিবাররের কার্ডধারী সদস্যরা জনপ্রতি ৩শ টাকা দিয়ে ৩০ কেজি করে চাল ক্রয় করছেন।

এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম পাটওয়ারী রাসেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। তিনি সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন প্রকল্পের মাধ্যমে অসহায়, দরিদ্র, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা করে থাকেন।

তিনি বলেন, মাননি প্রধানমন্ত্রীর নির্দেশে দেশব্যাপী চালু হওয়া খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় হাটিলা পশ্চিম ইউনিয়নে হত দরিদ্র ৪’শ ১০ পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করা হয়। প্রতি মাসের ট্যাগ অফিসারের (ইউএনও’র প্রতিনিধি) উপস্থিতিতে এবং কার্ডধারী সদস্যদের মাঝে পরিমাপের মাধ্যমে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে